রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে হেরোইন সহ গ্রেফতার ১-নিউজ অলটাইম

এ কে আজাদ  রাজবাড়ী / ১৫০
নিউজ আপঃ রবিবার, ৯ জানুয়ারী, ২০২২, ৪:৫১ অপরাহ্ন

রাজবাড়ীর গোয়ালন্দ ঘাট থানা এলাকা থেকে হেরোইন সহ  সবুজ মাতুব্বর (২৬) নামের এক মাদক ব্যবসায়ী কে আটক করেছে জেলা ডিবি পুলিশ।
আটক কৃত ব্যক্তি ফরিদপুর জেলার সালথা উপজেলাধীন নিধিপট্টি এলাকার মৃত  মোশারফ মাতুব্বর এর ছেলে।
রবিবার (৯ জানুয়ারি) সন্ধ্যা ৫.৪৫ ঘটিকায় গোয়ালন্দঘাট থানা এলাকার উত্তর দৌলতদিয়া( পুড়াভিটা) থেকে তাকে আটক করা হয়।
রাজবাড়ী ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে এসআই মিঠু ফকির, এএসআই মো. সামাদ মোল্লা, এএসআই মো. আব্দুল লতিফ,এএসআই নজরুল সঙ্গীয় ফোর্সসহ জেলার গোয়ালন্দঘাট থানাধীন উত্তর দৌলতদিয়া (পুড়াভিটা) সাকিনস্হ জনৈক এলেমের কলার দোকানের  সামনে কাচা রাস্তার উপর হতে তাকে আটক করা হয়।
এসময় আসামির কাছ থেকে ০৫( পাঁচ) গ্রাম হেরোইন জব্দ করা হয়। যার আনুমানিক মূল্য ৫০,০০০/- হাজার টাকা। আসামির স্বীকারোক্তিতে জানা যায়, তিনি একজন পেশাদার মাদক কারবারি। তিনি দীর্ঘদিন থেকে এলাকায় মাদক বিক্রয় করেন।
আটক কৃত মাদক ব্যবসায়ী সবুজ মাতুব্বর এর বিরুদ্ধে রাজবাড়ী জেলার গোয়ালন্দ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর