রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজশাহীর পুঠিয়ায় সাংবাদিক মাজদারকে প্রাণ নাশের হুমকি-নিউজ অলটাইম

হাবিল উদ্দিন, রাজশাহী প্রতিনিধি / ২১৬
নিউজ আপঃ শনিবার, ৮ জানুয়ারী, ২০২২, ১১:২৪ পূর্বাহ্ন

রাজশাহীর পুঠিয়ায় সাংবাদিক  মাজদারকে প্রাণ নাশের হুমকি দেওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে শুক্রবার(৭ জানুয়ারী) সাংবাদিক মাজদার পুঠিয়া থানায় একটি সাধারণ ডাইরী করেছে। পুঠিয়া উপজেলার বানেশ্বর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের মৃত ফইমুদ্দিন শেখের ছেলে সাংবাদিক মাজদার দৈনিক আমার সংবাদ প্রত্রিকার পুঠিয়া প্রতিনিধি। এছাড়াও তিনি স্থানীয় ও অনলাই প্রত্রিকার সাথে জড়িত রয়েছেন।
ডাইরী সূত্রে জানাগেছে, বেশ কিছু দিন ধরে বিভিন্ন রকমের সংবাদ পরিবেশনের জন্য উপজেলার বানেশ্বর ইউনিয়নের নওদাপাড়া গ্রামের রামকৃষ্ণ সরকারের ছেলে শ্যামল কুমার (৪৭), পাশ্ববর্তী চারঘাট উপজেলার শলুয়া ইউনিয়নের চামটা (চকগোচর) গ্রামের ফকির উদ্দিনের ছেলে শাহনি আলী (৩৮) ও বানেশ্বর এলাকার আব্দুর রাজ্জাক (৪৮) বানেশ্বর বাজারসহ তার বাড়ির রাস্তাঘাটে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারপিটসহ প্রাণ নাশের হুমকি দিচ্ছে। বর্তমানে তিনি তার নিরাপত্তা চেয়ে পুঠিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেন।
এ বিষয়ে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) সোহরাওয়ার্দী হোসেন বিষয়টি নিশ্চিত করে তদন্তপূর্বক দ্রুত ব্যবস্থা নেওয়ার কথা জানান।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর