মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যুবকরা ক্রীড়ার দিকে ধাপিত হচ্ছে বলেই মেধার বিকাশ ঘটছে : অ্যাড. সোহাগ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ৩৫১
নিউজ আপঃ শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২, ৩:৩৩ অপরাহ্ন

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ বলেছেন, যুবকরা ক্রীড়ার দিকে ধাপিত হচ্ছে। এভাবেই যুবকরা মাঠে আসবে এবং ক্রীড়া ও সংস্কৃতি জগতে থাকবে। তাহলেই এই যুব সমাজ ভাল থাকবে। বিশেষ করে মাদকের বাইরে গিয়ে যুবকরা যদি মাঠে থাকে তাহলে তাদের মেধা ও মনমানষিকতা ভাল থাকবে।

শেখ ফজলুল হক মনি পরিষদ ক্লাবের উদ্যোগে শুক্রবার শেষ বিকালে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া টিলাম মাঠে ক্রিকেট টুনামেন্টে ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরনের সময় যুবলীগ নেতা এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ এ কথা বলেন।

যুবকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন,মাদককে না বলুন। অন্যায়সহ সমস্ত অপকর্মগুলো ছেড়ে পরিবারের প্রতি নজর দিন। সমাজ ও রাষ্ট্রের জন্য কাজ করার তিনি অনুরোধ করেন।

এ সময় বালিয়াতলী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো.আনসার উদ্দিন মুন্সি, কলাপাড়া পৌর যুবলীগ সহ-সভাপতি যুবরাজ, ইউনিয়ন পরিষদ সদস্য সাইমুন রহমান ইসমাইল, রিয়াজ উদ্দিন তালুকদার, সুমন মৃধা, মর্জিনা বেগম, শেখ ফজলুল হক মনি পরিষদ ক্লাবের তুহিন হোসাইন, সাধারন সম্পাদব সাইদুর রহমান, সহ-সাভাপতি আবুল কালমসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ ক্রিকেট টুনামেন্টে ৬ টি দল অশংগ্রহন করে। সুমাইয়া একাদশকে পরাজিত করে আব্দুল্লাহ একাদশ ফাইনাল খেলায় বিজয় হয়। তবে মাঠের চারপাশে দর্শকদের উপস্থিতি ছিল পরিপুর্ন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর