রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাট্টায় স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিসে ও কর্মীদের উপর হামলা-নিউজ অলটাইম

এ কে আজাদ  রাজবাড়ী / ১৯১
নিউজ আপঃ শনিবার, ১ জানুয়ারী, ২০২২, ২:১১ অপরাহ্ন

আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে পাংশা উপজেলার ১০ টি ইউনিয়ন পরিষদের নির্বাচন। যত সময় ঘনিয়ে আসছে সংঘাত বৃদ্ধি পাচ্ছে। প্রশাসনের ভূমিকা ও কঠোর অবস্থানে রয়েছে, আবার প্রশাসনের বিরুদ্ধে অভিযোগ ও রয়েছে।
শনিবার দুপুর ১২ টার কিছু পরে উপজেলার পাট্টা ইউনিয়নে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসিবুর রহমান বরকত এর অফিস ভাংচুরের অভিযোগ ও সত্যতা মিলেছে। স্বতন্ত্র প্রার্থীর কর্মীদের অভিযোগ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব বিশ্বাস মুনার নিদ্দেশে তার লোকজন এসে তাদের নির্বাচন পরিচালনার এক মাত্র অফিস ভাংচুর সহ অফিসের আসবাবপত্র নিয়ে গেছে।
এ ছাড়াও শুক্রবার দিবাগত রাতে স্বতন্ত্র প্রার্থী হাসিবুর রহমান বরকত এর কর্মী সাজ্জাদ কে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী মুনার লোকজন মারপিট করেছে।বর্তমানে সাজ্জাদ মৃত্যুর সাথে লড়ছে। একই রাতে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর অফিসে ও তার কর্মী সাইদুর রহমান সেন্টু কে গুলি করেছে।
একটি ভিডিও তে দেখা যায়, স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী হাসিবুর রহমান বরকত এর অফিসের চেয়ার টেবিল নৌকার সমর্থিত লোকজন নিয়ে যাচ্ছে এবং কিছু চেয়ার রাস্তার পাশের পুকুরে ফেলে দিচ্ছে।
সাইদুর রহমান সেন্টু অভিযোগ করে বলেন, আমাদের উপর বার বার হামলা চালাচ্ছে মুনার লোকজন। গত রাতে অফিসে ও আমাকে গুলি করেছে। ঘটনা স্থল থেকে গুলির খোসা ও নৌকার স্টিকার সম্বলিত মোটরসাইকেল উদ্ধার করে পুলিশের কাছে দেওয়া হয়েছে। নৌকার স্টিকার সম্বলিত মোটরসাইকেলে করে এসে আমাদের উপর হামলা চালায়। উপায় অন্ত না পেয়ে তারা মোটরসাইকেল রেখে পালিয়ে যায়।তবে আমরা মামলা করতে থানায় গেলে মামলা নেয় নাই।
এলাকা বাসীর অভিযোগ বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব বিশ্বাস মুনার দিক থেকে মুখ ফিরিয়ে নিয়েছে জনগণ। এখন সে এলাকায় আতংক ছড়াচ্ছে।
সরেজমিনে পাট্টায় জনগণের সাথে কথা বলে বুঝা যায়, জনগণের আস্তা হারিয়েছে বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী আব্দুর রব বিশ্বাস মুনা।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর