বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৩:৪৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় মোরামকো কোম্পানীর চেয়ারম্যান’ সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ-নিউজ অলটাইম

নিউজ ডেস্ক / ২১৭
নিউজ আপঃ বুধবার, ২৯ ডিসেম্বর, ২০২১, ২:৫৮ অপরাহ্ন

কলাপাড়ায় সাংবাদিকদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন দুবাইস্থ^ বাংলাদেশ বিজনেস কাউন্সিলের সহ-সভাপতি ও মোরামকো গ্রæপ অব কোম্পানীর চেয়ারম্যান মোহাম্মদ রাজা মল্লিক। মঙ্গলবার রাত নয়টায় কলাপাড়া রিপোর্টার্স ইউনিটির আয়োজনে এ সৌজন্য সাক্ষাতে মিলিত হন তিনি। সভায়  ইউনিটির সভাপতি জাহিদ রিপনের সভাতিত্বে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন বিপু, সদস্য মিজানুর রহমান বুলেট, প্রচার সম্পাদক, মোয়াজ্জেম হোসেন আরো অনেকে।

এসময় কলাপাড়া উপজেলা আওয়ামীলীগের প্রচার সম্পাদক মো.শাহআলম খান, কলাপাড়া বন্দর ব্যবসায়ি সমিতির নির্বাহী সম্পাদক সুমন মল্লিক সহ গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি দুবাইয়ের ব্যবসায়ি রাজা মল্লিক বলেন, সাংবাদিক হলো জাতির বিবেক। সাংবাদিকদের লেখার মধ্যে দেশ দেশ ও সমাজের সফলতা আসে। পায়রা বন্দরকে ঘিরে এই দক্ষিণাঞ্চল উন্নয়নের মহাকর্মযজ্ঞ চলছে। আমরা প্রবাসীরা এই অঞ্চলকে বিভিন্ন শিল্প কারখানা গড়ে তুলে অর্থনৈতিক চাকা ব্যাপকভাবে ঘোরাতে চাই। তিনি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী এ দেশটাকে ঢেলে সাজাতে যে পরিশ্রম করে যাচ্ছেন। আমরা প্রবাসীরা তাকে সাধুবাদ জানাই। তার স্বপ্ন পূরনে আমরাও পাশে থাকতে চাই। তাহলে সবাই মিলে এ দেশটাকে আরো সুন্দর করে সামনের দিকে এগিয়ে নেয়া যাবে।

অনুষ্ঠান শেষে ইউনিটির পক্ষ থেকে সন্মাননা স্মারক ও পায়রা ডেভেলপমেন্ট ফাউন্ডেশন’র পক্ষ থেকে “সফল পিতা” মিসেস রাজা মল্লিককে “রতœগর্ভা মাতা” হিসাবে ক্রেস্ট প্রদান করেন।

উল্লেখ দুবাইয়ের বিশিষ্ট ব্যবসায়ি মোহাম্মদ রাজা মল্লিক কলাপাড়া উপজেলার লালুয়া ইউনিয়নের নিশানবাড়িয়া বাসিন্দা গ্রামের। প্রায় ৪০ আগে তিনি দেশ ছেড়ে দুবাইয়ে পাড়ি জমায়। সেখানেই সে প্রতিষ্ঠিত ব্যবসায়ি হিসেবে সুনাম অর্জন করে। দীর্ঘ বছর পর ২৪ ডিসেম্বর শুক্রবার তিনি তার স্ব-স্ত্রীসহ চার ছেলেকে নিয়ে কলাপাড়ায় আসেন। পরে আত্মীয় স্বজনদের নিয়ে এক মিলন মেলায় অংশগ্রহন করেন। সেখানে কলাপাড়া উপজেলার বিশিষ্টজন উপস্থিত ছিলেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share