রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৭৯
নিউজ আপঃ বুধবার, ১ ডিসেম্বর, ২০২১, ৮:১৬ পূর্বাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে বৃদ্ধ মা, বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে ও তার নাতীরা। মঙ্গলবার শেষ বিকালে উপজেলার নীলগঞ্জ ইউপির আমিরাবাদ গ্রামে নিজ সন্তানের নির্যাতনের শিকার বিমল হাওলাদার বর্তমানে যন্ত্রনাসিক্ত শরীর নিয়ে কাতরাচ্ছেন হাসপাতালের শয্যায়।

এ ঘটনায় গতকাল রাতে আহতের ছোট ছেলে মধুসুদন হাওলাদার বাদী হয়ে অভিযুক্ত মেঝ ভাই গোবিন্দ হাওলাদারসহ চার জনের নামে কলাপাড়া থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। তবে এ ঘটনায় এখনও পর্যন্ত অভিযুক্ত কাউকে আটক করেনি পুলিশ।

হাসপাতালের শয্যায় ওই বৃদ্ধ জানান, ঘটনার সময় জমি সংক্রান্ত বিরোধের জেরে তাকে পিটিয়ে জখম করে ছেলে গোবিন্দ হাওলাদার ও তার সন্তানেরা। এসময় ছেলে মধুসুদন হাওলাদার ও তার স্ত্রী উষা রানী বাঁধা দিলে তাদেরকেও পিটিয়ে রক্তাক্ত জখম করে পাষন্ডরা।  এবিষয়ে অভিযুক্ত গোবিন্দ  হাওলাদার জানান, উনি আমার বাবা কিনা তাইতো আমি জানিনা। মামারির সময় আমি ছিলাম না।

কলাপাড়া থানার ওসি মো.জমিস জানান, এঘটনায় একটি অভিযোগ পেয়েছি। আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর