রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ইউপি চেয়ারম্যান মুনার আমলনামা 

স্টাফ রিপোর্টারঃ / ৫৩২
নিউজ আপঃ বুধবার, ২৭ অক্টোবর, ২০২১, ৩:২৮ অপরাহ্ন

রাজবাড়ী পাংশার ০৭নং পাট্টা ইউনিয়নের চেয়ারম্যানের বিরুদ্ধে ব্যাপক অনিয়মের অভিযোগ আর রয়েছে একাধিক মামলা। প্রকল্পের টাকা আত্মসাৎ, এলাকার যুবকদের মাদক সেবনে উদ্বুদ্ধ করা, হতদরিদ্রদের চাল বিক্রি করাসহ একাধিক অভিযোগে বিভিন্ন গণমাধ্যমে ছাপা হয়েছে সংবাদ। সাধারণ মানুষকে শারীরিক নির্যাতন এমনকি সাংবাদিক রাকিবুল ইসলাম (রাফি) কে হুমকির পরিপ্রেক্ষিতে থানায় রয়েছে একাধিক মামলা ও জিডি।
প্রাণনাশের চেষ্টা করায় চেয়ারম্যানের নামে জিডি’ এই শিরোনামে ইউপি চেয়ারম্যান আব্দুর রব মুনার নামে দৈনিক সময়ের কাগজে গত ৮নভেম্বর ২০২০ সালে একটি সংবাদ ছাপা হয়। দৈনিক বাঙালী সময় লিখেছিল, ‘আব্দুর রব মুনা বিশ্বাসের অস্ত্রবাজি ও চাঁদাবাজির অপকর্ম।’ আজকের আলো লিখেছিল, ‘পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান সহ ৩ জনের বিরুদ্ধে মামলা।’ রাজবাড়ীর স্থানীয় দৈনিক মাতৃকণ্ঠ চেয়ারম্যান মুনা কর্তৃক একটি মাদ্রাসার অধ্যক্ষকে বিপর্যস্ত করার মর্মে একটি সংবাদ প্রকাশ করে। এছাড়াও জাতীয় দৈনিক বাংলা একাত্তর চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের অন্যায় অপকর্মে অস্থির পাট্টা ইউনিয়নবাসী, বিদ্যালয়ের জমি দখল করলেন আব্দুর রব মুনা বিশ্বাসের আত্নীয় এমন অনেক শিরোনামে ছাপানো হয় প্রায় ডজন খানেক সংবাদ।
এছাড়াও পাংশা মডেল থানায় দুজন সাংবাদিককে জীবন নাশের হুমকি দেওয়ায় ইউপি চেয়ারম্যান মুনার নামে রয়েছে দুটি জিডি। শুধু এখানেই শেষ নয়। চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাসের বিরুদ্ধে পাংশা মডেল থানায় এরকম অনেক জিডি ও মামলা রয়েছে।
পাট্টা ইউনিয়ন আওয়ামিলীগের যুগ্ন সাধারণ সম্পাদক ইউনুস আলী বিশ্বাস বলেন, ইউনিয়ন পরিষদের আওতাধীন কাজ না করেই বিভিন্ন প্রকল্পের টাকা আত্মসাতেরও অভিযোগ রয়েছে চেয়ারম্যান মুনার বিরুদ্ধে।
পাট্টা ইউনিয়ন কৃষক লীগের সাধারণ সম্পাদক মোস্তফা বিশ্বাস বলেন, চেয়ারম্যান মুনা তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকাবাসী কে জিম্মি করে রেখেছে। সাধারণ মানুষ এই সন্ত্রাসীর হাত থেকে মুক্তি চায়।
উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নুজহাত তাসনীম আওন বলেন, তার বিরুদ্ধে অবৈধভাবে ভূমি দখলের বিষয়ে কোনো অভিযোগ থাকলে তা আমরা খতিয়ে দেখছি। এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করবো।
পাংশা মডেল থানায়ও সত্যতা মেলে তার বিরুদ্ধে থাকা একাধিক মামলা ও জিডির।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর