শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ীতে জমে উঠেছে ইউপি নির্বাচনের প্রচারণা

এ কে আজাদ রাজবাড়ী / ৪১৩
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ অক্টোবর, ২০২১, ১০:৪৯ পূর্বাহ্ন

আগামী ইউনিয়ন পরিষদের নির্বাচনকে ঘিরে রাজবাড়ীর ইউনিয়ন গুলোতে বইছে নির্বাচনী আমেজ। জেলার দুটি উপজেলা কালুখালি ও বালিয়াকান্দির ১৪টি ইউনিয়নে প্রতীক পাওয়ার পর থেকে প্রার্থীরা জোরেশোরে নেমে পড়েছেন প্রচার প্রচারণায়। ছুটছেন বাড়ি বাড়ি।
মডেল ইউনিয়ন, রাস্তাঘাট উন্নয়নসহ নানা উন্নয়নের প্রতিশ্রুতি দিয়ে ভোটারদের মন জয় করার চেষ্টা করছেন প্রার্থীরা। জয়ের ব্যাপারে সবাই আশাবাদী হলেও সুষ্ঠু নির্বাচনের ব্যাপারে কেউ কেউ প্রশাসনের সহযোগিতা চেয়েছেন। তবে ভোটাররা প্রতিশ্রুতি চেয়ে প্রার্থীর যোগ্যতাকে যাচাই করে ভোট দেয়ার কথা ভাবছেন।
অপরদিকে পিছিয়ে নেই ৪র্থ ধাপে অনুষ্ঠিত হতে যাওয়া জেলার ইউপি নির্বাচনের সম্ভাব্য প্রার্থীরাও।
বাজারের চায়ের স্টল, হাট, ঘাট, মাঠ সর্বত্রই চলছে নির্বচনী আলোচনা। মোট কথা ৩ জন থেকে ৫ জন ভোটার একত্রিত হলেই শুরু হয়ে যায় নির্বাচনী আলোচনা। জেলার বিভিন্ন ইউনিয়নের সর্বসাধারণের সঙ্গে আলাপ করে জানা যায়, সবকটি ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা ইতোমধ্যে অনেকটাই দৃশ্যমান। নির্বাচনের জন্য ইতোমদ্যে প্রচার প্রচারণা শুরু করেছেন পাংশা উপজেলার ৭নং পাট্টা ইউনিয়নের চেয়ারম্যান পদপ্রার্থী ও আওয়ামী লীগ নেতা ইউনুস আলী বিশ্বাস। এলাকার উন্নয়ন কর্মকাণ্ড থেকে শুরু করে মাদক নিয়ন্ত্রণ, ন্যায় বিচার প্রতিষ্ঠা, দলীয় কর্মকাণ্ডে গুরুত্বসহ জনগণের সুখ-দুঃখের সাথী হয়ে ইউনিয়নটিকে উপজেলার একমাত্র মডেল ইউনিয়নে উন্নীত করার কথা ব্যক্ত করেন তিনি। ইতোমধ্যে ব্যক্তি অর্থায়নে এমন বেশ কিছু দৃশ্যমান কর্মকান্ড চোখে পড়ে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর