মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
রুয়েট কর্মকর্তার প্রাণনাশের হুমকি রাজাকারের শ্যালকের পক্ষ নিয়ে আওয়ামী লীগ নেতা সেভ দ্য রোডের ১৫ দিনব্যাপী সচেতনতা ক্যাম্পেইন সমাপ্ত অবৈধ গ্যাস সংযোগে ‘আকাশ” সিন্ডিকেট রাজশাহীতে জালিয়াতি করে জমি হাতিয়ে নেওয়ার অভিযোগ যুবলীগ নেতার বিরুদ্ধে স্বাধীনতা দিবসে নতুনধারার দিনব্যাপী কর্মসূচি অনুষ্ঠিত বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন পাইকোর (paicoo) ফাঁদে পা দিয়ে নিঃস্ব হাজারো যুবক হাজার কোটি টাকা উধাও মিরপুর ঝিলপাড় বস্তিতে অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ বিতরণ ফের ফায়ার হাইড্রেন্ট স্থাপনের দাবি দুর্নীতির কারণে নির্মমভাবে বিদ্যুতের দাম বৃদ্ধি হচ্ছে : মোমিন মেহেদী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বিরুলিয়ায় মরহুম আতাউল্লাহ মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্ট অনুষ্ঠিত

এস এম মনিরুল ইসলাম,সাভারঃ / ২৩৩
নিউজ আপঃ শনিবার, ২৩ অক্টোবর, ২০২১, ২:২৩ অপরাহ্ন

বাংলাদেশ ফুটবলের সোনালী অতীত পার করেছে অনেক আগেই।তবে ফুটবল খেলা দেখতে এখন আর আগের মত দর্শক হয়না যতটা ক্রিকেটে হয়। কিন্তু সাভারের বিরুলিয়ায় এক ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় হাজারো মানুষের ভিড়, ফুটবল প্রেমীদের নিয়ে গেছেন পুরোনো স্মৃতির পাতায়। শনিবার (২৩ অক্টোবর) বিকেলে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কাকাবো স্কুল মাঠে মুজিব শতবর্ষ উপলক্ষ্যে মরহুম আতাউল্লাহ মেম্বার স্মৃতি ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

জনতাদের উৎফুল্ল উপস্থিতির মাধ্যমে ১৬ টি দল নিয়ে শুরু হওয়া এ টুর্নামেন্টের ফাইনালে জয় ছিনিয়ে চ্যাম্পিয়ন হয় কাকাবো মাঠসেনা ক্রীড়া চক্র। হাড্ডাহাড্ডি লড়াইয়ে পুরো ম্যাচে কোন দলই গোল করতে না পারায় খেলা গড়ায় ট্রাই ব্রেকারে। ট্রাই ব্রেকারে ১ গোলে হেরে রানার্স আপ হয় ব্যারিস্টার মনির ফুটবল ক্লাব। বিজয়ী দলের গোলকিপার রাব্বী, ম্যান অফ দা ম্যাচ এর পুরুষ্কার জিতে নেন। চ্যাম্পিয়ন দলের জন্য পুরষ্কার ছিল একটি টিভিএস স্ট্রাইকার ১২৫ সিসি মোটরসাইকেল ও রানার্স আপ দলের জন্য ছিল ৪২ ইঞ্চি এলইডি টিভি।

এসময় বিরুলিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: সাইদুর রহমান সুজন মাদবর এর সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা-১৬ আসনের সাংসদ মোঃ ইলিয়াস উদ্দিন মোল্লা, সাভার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাজহারুল ইসলাম। খেলার উদ্বোধন করেন সাভার উপজেলা চেয়ারম্যান ও সাভার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম রাজীব।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর