রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ২৪৯
নিউজ আপঃ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ৩:৩২ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ার কুয়াকাটা হোটেল রেডিয়েশনে এক নারীসহ হোটেল মালিককে গ্রেফতার করেছে কুয়াকাটা ট্যুরিষ্ট থানা পুলিশ।  আটককৃত যুবক নীলগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ মতি খানের ছেলে মোঃ নুরু হোসেন খান (৪২)। আটককৃত  মোঃ নুর হোসেন খান উক্ত হোটেলের মালিক। ওই প্রতিষ্ঠানটিতে জনসম্মুখে  দেহব্যবসা করে আসছিলো এমন অনৈতিক কাজের একাধিক সংবাদ প্রকাশিত হয়েছে বিভিন্ন গনমাধ্যমে।

স্থানীয়রা জানান, ডালবুগঞ্জ ইউনিয়নের মেহেরপুর গ্রামের বাসিন্দা মোঃ শানু মাঝি ও নীলগঞ্জ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের বাসিন্দা মোঃ নুরু হোসেন খান এই হোটেল পরিচালনার (ভাড়া সূত্রে) দ্বায়িত্বে আছেন। এছাড়াও মোঃ নুরু হোসেন খান বিভিন্ন পতিতাদের তার স্ত্রীর পরিচয়ে দেহব্যবসা করে আসছিলো।

কুয়াকাটা ট্যুরিষ্ট পুলিশ পরিদর্শক মো. হাচনাইন পারভেজ জানান, আটককৃতদের মামলা রুজু করার জন্য মহিপুর থানা সোপর্দ করা হয়েছে। তিনি আরও বলেন, কুয়াকাটায় কিছু চিহ্নিত হোটেলে এরকম অনৈতিক কর্মকান্ড করে আসছে বলে অভিযোগ আছে।

এব্যাপারে মহিপুর থানার ওসি খন্দকার আবুল খায়ের জানান, খুলনা থেকে এক নারীকে অপহরন করে পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে রোববার মানব

পাচার আইনে একটি মামলা হয়েছে। মামলায় দুই জনকে আসামী করা হয়েছে।  এক জনকে গ্রেফতার করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর