রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় জমিজমা দ্বন্দে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে আহত-২

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৮২
নিউজ আপঃ রবিবার, ১৭ অক্টোবর, ২০২১, ২:৪৪ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় জমিজমা সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দু’ দু’গ্রুপের সংঘর্ষে দুজন গুরুতর আহত হয়েছে। স্থানীয়রা উদ্ধার করে মো.সিহাব আকন (১৬) ও মো.খলিল ফকির (২০) কে কলাপাড়া উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার দুপুর ১২টায় দিকে উপজেলা মহিপুর ইউনিয়নের ইউসুফপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে । এসময় ওই গ্রামের মানুষ আতংঙ্কিত হয়ে পড়ে।

আহত ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, মহিপুর ইউপির ইউসুফপুর গ্রামের ফারুক আকনের সাথে দীর্ঘদিন ধরে একই বাড়ির লতিফ আকন  সাথে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এনিয়ে উভয় পক্ষের মধ্যে বাকবিতন্ডার সৃষ্টি হয়। এক পর্যায় সংঘর্ষে রুপ নেয়। এত উভয় দু’গ্রুপের দু’জন আহত হয়।

এদিকে আহত সিহাব আকনের বড় ভাই তানিম আকন তিনি বলে এটা আমাদের পারিবারিক ব্যাপার কিন্তুু  চাচা আদনান আকন মহিপুর, কলাপাড়া, পটুয়াখালী থেকে খলিল ফকিরসহ ২০/২৫জন ভাড়াটিয়া সন্ত্রাসী এনে আমাদের উপর হামলা চালায়। এতে আমার ছোট ভাই সিহাব আকন গুরুতর  আহত হয়।
এবিষয় খলিল ফকির বলেন,আদনান ভাইয়ের সাথে তাদের বাড়িতে গাছ কাটতে ছিলাম। এসময় সিহাব আকন গালা গালির এক পর্যায় উভয় পক্ষের মধ্যে  মরা মারি শুরু হয় এতে আমি আহত হই।

মহিপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. মালেক আকন বলেন, আমি ঘটনাস্থলে পৌছালে ভাড়াটিয়া সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে দুপক্ষকে শান্ত করার চেষ্টা করি।
এ ব্যাপারে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি খন্দকার আবুল খায়ের বলেন, এখন পর্যন্ত লিখিত অভিযোগ  পাইনি। অভিযোগ পেলে তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর