রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭:৪৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলা, নারীসহ আহত-৫

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ৪৯২
নিউজ আপঃ রবিবার, ৫ সেপ্টেম্বর, ২০২১, ৩:৪৮ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় এক বৃদ্ধা নারীসহ অন্তত পাঁচজন আহত হয়েছে। রোববার বিকাল সাড়ে তিনটার দিকে উপজেলার  নীলগঞ্জ ইউপির দক্ষিণ গৈয়াতলা গ্রামে এ হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা  আহত হোসেন প্যাদা(৩৬), আবু সালেহ সোহাগ (৪০), রোকেয়া বেগম((৬০), কালাম প্যাদা (১৪) ও ফজলুকে (২১) উদ্ধার করে কলাপাড়া হাসপাতালে নিয়ে আসে।  এদের মধ্যে গুরুতর আহত ছেলে হোসেন প্যাদা ও মা রোকেয়া বেগমকে হাসপাতালে ভর্তি করা হয়েছে ।

আহতরা জানায়, ঘটনার সময় ওই এলাকার সজীব খান এর নেতৃত্বে মেহেদী, হেলাল, ইমরান, রাসেদ, দুলাল খানসহ আরও ৫/৬জন লোক নিয়ে বিরোধীয় জমি চাষাবাদ করতে যায়। চাষাবাদকালে আবু সালেহ সোহাগ বাধা দিলে তাদের ওপর হামলা চালিয়ে জখম করে প্রতিপক্ষরা। এসময় অন্যান্যরা আবু সালেহ সোহাগকে বাঁচাতে এগিয়ে এলে হামলাকারীরা হোসেন প্যাদা, রোকেয়া বেগম, কালাম প্যাদা ও ফজলুকে পিটিয়ে জখম করে।

এ ব্যাপারে অভিযুক্ত সজীব খানের সাথে মুঠোফোনে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।
কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ৯৯৯ এ কল করলে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর