রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় তৃতীয় শ্রেনীর শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে গ্রেফতার-১

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৯৩
নিউজ আপঃ শনিবার, ২৮ আগস্ট, ২০২১, ১:২৬ অপরাহ্ন
Exif_JPEG_420

পটুয়াখালীর কলাপাড়ায় তৃতীয় শ্রেণিতে পড়–য়া এক মাদ্রাসা শিক্ষার্থীকে ধর্ষনের চেষ্টার অভিযোগে ইসতিয়াক গাজী(৪২)কে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার দুপুর সোয়া একটার দিকে পৌর শহরের মাদ্রাসা রোডের কালভার্ট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ঘটনার পরপরই ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে ইসতিয়াক গাজীকে আসামী করে কলাপাড়া থানায় একটি ধর্ষনের চেষ্টার অভিযোগে মামলা দায়ের করেছে। অযিুক্তের পিতার নাম মৃত মস্তফা গাজী। তার বাড়ি টিয়াখালী ইউনিয়নের মধ্য টিয়াখালী গ্রামে।

মামলা সূত্রে জানা যায়, শনিবার দুপুর সোয়া একটার দিকে পৌর শহরের মাদ্রাসা রোডের কালভার্ট এলাকায় ভাড়াটিয়া ইসতিয়াক গাজী বাড়িতে কোনো লোকজন না থাকার সুযোগে ওই শিক্ষার্থীকে রুমে ডেকে নিয়ে পড়নের পাজামা খুলে শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দিয়ে যৌন নিপীড়ন চালায়। এ সময় ওই শিক্ষার্থী ডাক চিৎকার দেয়। শিক্ষার্থী ডাক চিৎকার শুনে আশপাশের লোকজন জড়ো হয়। লোকজন তৎক্ষনাৎ থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনা স্থল থেকে অভিযুক্ত ইসতিয়াক গাজীকে গ্রেফতার করে।

কলাপাড়া থানার ওসি (তদন্ত) আসাদুর রহমান জানান, ভিকটিম শিক্ষার্থীকে ডাক্তারী পরীক্ষার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়েছে। আসামী ইসতিয়াক গাজীকে গ্রেফতার করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর