রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:২৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

ডিবি’র অভিযান ৪ কেজি গাঁজাসহ গ্রেপ্তার –১

আনোয়ারুল ইসলাম রাজবাড়ী প্রতিনিধিঃ / ২২৫
নিউজ আপঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ২:২০ অপরাহ্ন

রাজবাড়ী জেলা গোয়েন্দা শাখার সদস্যরা মোঃ আলম শেখ (৪৫) নামে এক বাস যাত্রীর কাছ থেকে ১লাখ ২০ হাজার টাকা মূল্যের ৪ কেজি গাঁজা উদ্ধার করেছে। গ্রেপ্তার হওয়া আলম শেখ রাজবাড়ীর পাংশা উপজেলার হাজরাপাড়া গ্রামের মোঃ মোকাই শেখের ছেলে।

তথ্যসূত্রে জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা গোয়েন্দা শাখার সদস্যরা বুধবার সকাল সাড়ে ৯টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের সদর উপজেলার মিজানপুর ইউনিয়নের বাগমারার সাগর ডাউল মিল এলাকায় অবস্থান গ্রহণ করেন।

সে সময় এসআই মোঃ মিঠু ফকির, এসআই মিলন চন্দ্র বর্মনসহ সঙ্গীয় পুলিশ সদস্যরা কুষ্টিয়া থেকে ছেড়ে আসা নিউ রাজন নামে একটি যাত্রীবাহী বাসে তল্লাশী অভিযান পরিচালনা করে।

সে সময় ওই বাসের ৩,৪ ও ৫ নং সিট নিয়ে বসে থাকা যাত্রী আলম শেখের পায়ের মাঝে রাখা একটি প্লাষ্টিকের ব্যাগ থেকে ১লাখ ২০ হাজার টাকা মূল্যের ৪ কেজি গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর