রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বসুন্দিয়ায় ১৫ পিচ ইয়াবাসহ চিহ্নিত দুই মাদক কারবারি আটক

আবু তাহের, বসুন্দিয়া প্রতিনিধি: / ১৮৮
নিউজ আপঃ বুধবার, ২৫ আগস্ট, ২০২১, ১২:১৩ অপরাহ্ন
Exif_JPEG_420

যশোর সদর উপজেলার বসুন্দিয়ায় আজ মঙ্গলবার রাত সাড়ে নয়টার সময় ১৫ পিচ ইয়াবা সহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ।
গোপন সংবাদের ভিত্তিতে বসুন্দিয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই জাকির হোসেনের নেতৃত্বে পুলিশের একটি দল বসুন্দিয়ার জঙ্গলবাধাল গ্রামের উপস্বাস্থ্য কেন্দ্রের সামনে থেকে চলন্ত মোটরসাইকেল থামিয়ে দুই জন চিহ্নিত মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে। গ্রেফতারকৃতরা হলো কিফায়েত নগর গ্রামের শামসুদ্দিন মোল্লা ওরফে শমসের মোল্লার ছেলে সাব্বির আহমেদ অনিক (২৩) ও জঙ্গলবাধাল গ্রামের খালঘাট পাড়ার মৃত শুনু ব্যাপরীর ছেলে একাধিক মামলার আসামি লিটন বেপারী(২২)।  বসুন্দিয়া ক্যাম্পের এ এস আই মোঃ সাইফুল ইসলাম বলেন ক্যাম্পের ইনচার্জ এসআই জাকির হোসেনের নেতৃত্বে বাঘারপাড়া থেকে মোটরসাইকেল যোগে জঙ্গলবাধাল গ্রামে প্রবেশের সাথে সাথেই আসামিদের মোটরসাইকেল চলন্ত অবস্থায় সামনে এবং পেছন থেকে দুটি মোটর সাইকেলযোগে গতিরোধ করে পকেটে থাকা ১৫পিস ইয়াবাসহ  দুজনকে জঙ্গলবাধাল স্কুল সংলগ্ন উপস্বাস্থ্য কেন্দ্রের সামনে থেকে গ্রেফতার করা হয় । এসময় তাদের ব্যবহৃত অন-টেস্ট এর একটি কালো রঙের অ্যাপাচি 4v মোটরসাইকেল জব্দ করে পুলিশ। যার ইঞ্জিন নম্বর-  CE7AM2XR5859 এবং চ্যাসিস নম্বর- PS637AE73M647170
গ্রেফতার অভিযানে থাকা এএসআই পিয়ারুল ইসলাম জানান এরা দীর্ঘদিন ধরে এই এলাকায় ইয়াবা, গাঁজা সহ বিভিন্ন ধরনের মাদক দ্রব্য সরবরাহ করে আসছে। আমরা মাদকের শিকড় সহ উপড়ে ফেলতে সজাগ দৃষ্টি রাখছি। বসুন্দিয়ায় মাদক কারবারীদের নির্মূল করতে অভিযান অব্যাহত রাখা হবে।
ক্যাম্প ইনচার্জ এস আই জাকির হোসেন বলেন, ২০১৮ সালের মাদক নিয়ন্ত্রণ আইনে ৩৬-১ এর ১০ক/৪১ ধারায় আজ রাতেই মামলা দিয়ে কোতোয়ালি মডেল থানায় হস্তান্তর করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর