রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় ২ লাখ চিংড়ি রেনু জব্দ, চার ব্যবসায়ী আটক

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৯০
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ২:২৯ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় ২ লাখ অবৈধ চিংড়ি রেনুসহ চার রেনু  ব্যবসায়ীকে আটক করেছে নিজামপুর কোষ্টগার্ড। সোমবার সন্ধ্যায় উপজেলার আলীপুর বাজারের একটি গদিতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো আইয়ুব আলী (৫৮), জলিল মীরা (৫০), দেলোয়ার মল্লিক (৪৮) ও ছগির (৩০)। তাদের সবার বাড়ী মহিপুর থানার বিভিন্ন গ্রামে। পরে জব্দকৃত চিংড়ি রেনু শিবাড়িয়া নদীতে অবমুক্ত করা হয়। এ ঘটনায় রাত দশটার দিকে কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা বাদী হয়ে গ্রেফতারকৃত ৪ জনের নামে মহিপুর থানায় মৎস্য সংরক্ষন ও সুরক্ষা বিধিমালা আইনে একটি মামলা দায়ের করেছেন।

মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো.মনিরুজ্জামান জানান চিংড়ি পোনা আহরণ, এবং বিপনন করায় উপজেলা মৎস কর্মকর্তা বাদী হয়ে মহিপুর থানায় একটি মামলা দায়ের করেছেন।

কলাপাড়া উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা অপু সাহা জানান, গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে চিংড়ি রেনুর ব্যবসা করে আসছে। অবৈধ চিংড়ি রেনু ব্যবসায়ীদের বিরুদ্ধে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর