বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় কিশোর কিশোরীদের খাদ্য ও স্বাস্থ্য সুরক্ষা বিষয়ক সভা

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৮২
নিউজ আপঃ মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ১:২৪ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় মাধ্যমিক পর্যায়ের কিশোর কিশোরী শিক্ষার্থীদের নিরাপদ খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে ফিড দি ফিউচার উদ্যোগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বেলা এগারোটায় লালুয়া বানাতীবাজারের কলাউপাড়ার কিশোর কিশোরী ক্লাবের সদস্যদের নিয়ে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এ সময় উপস্থিত ছিলেন ফিড দি ফিউচার প্রকল্পের উপজেলা ভারপ্রাপ্ত ম্যানেজার মিল্টন মন্ডল, লালুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কৃষিবিদ মোঃ আহসান হাবিব, শিক্ষার্থী, অভিভাবক এবং এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

এর আগে নিরাপদ খাদ্য এবং স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিত করতে কিশোর কিশোরী ক্লাবের কমিটি গঠন করা হয়। এতে কিশোর কিশোরী ৩০ জন, দলনেতা ০২ জন এবং শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবক সমন্বয়ে কমিটির সদস্য ১২ জন করা হয়।

লালুয়া জনতা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক কৃষিবিদ আহসান হাবিব জানান, শিক্ষার্থীদের নিরাপদ খাদ্য এবং পুষ্টি, সঠিক নিয়মে হাত ধোয়া, নিরাপদ পায়খানা ব্যাবহার, বাল্যবিবাহের উপকারিতা এবং প্রতিরোধের উপায় এবং স্বাস্থ্য বিধির বিভিন্ন বিষয় নিয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে। প্রোগ্রামটি শিক্ষার্থীদের জীবন গঠনে সুফল বয়ে আনবে বলে তিনি জানিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share