রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

যশোরে সংঘর্ষে দুই গ্রামের ১০জন আহত, একজনের অবস্থা আশঙ্কাজনক।

আবু তাহের, যশোর প্রতিনিধি: / ২৪৫
নিউজ আপঃ শনিবার, ১৪ আগস্ট, ২০২১, ৩:০৪ অপরাহ্ন

যশোর সদর উপজেলার বসুন্দিয়ায় গতকাল শুক্রবার বিকালে পদ্মবিলা ও বানিয়াগাতি গ্রামের দুটি পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। সংঘর্ষে উভয় গ্রামের ১০জন আহত হয়েছেন। আহতদের ভেতর ১০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। আহতরা হচ্ছেন বানিয়ারগাতি গ্রামের মোশারফ হোসেনের ছেলে জুয়েল (২৬), মিজানুর রহমান(৫৫), ইয়াকুব মোল্লার ছেলে আল-আমিন(২০), ববুল হোসেনের ছেলে আরিফ(১৭), আহমদ আলীর ছেলে হাফিজ(২৬), একই গ্রামের ফিরোজ (২৫)।অপরদিকে পদ্মবিলা গ্রামের গফুর মোল্লার পুত্র আবু হানিফ(৩৬), আব্দুল মজিদ মোল্লা দু’পুত্র সোহাগ (২২),ও বিল্লাল(২৪) এবং কাদের মোল্লার পুত্র রমজান আলী(২৯)।
আহতরা জানিয়েছেন বানিয়ারগাতি ও পদ্মবিলা গ্রামের মধ্যবর্তী স্থানে মান্দারের বিল নামে একটি বিল রয়েছে। গতকাল বেলা এগারটার দিকে পদ্মবিলা গ্রামের লোকজন বিল পার হয়ে বানিয়াগাতি গ্রামে বিলের পাশে ভেড়িতে ঘাস কাটতে যায়। তখন বানিয়াগাতি গ্রামের মিজানের সাথে তাদের গোলযোগ হয়। বিকেল ৫টার দিকে উভয় গ্রামের লোকজন ভেড়ির পাশে সমবেত হয় এবং সকালের ঘটনা নিয়ে দুইপক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়।
একপর্যায়ে তারা ধারালো অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সংঘর্ষে দুই পক্ষের ১০জন আহত হন আহতদের গুরুতর অবস্থায় চিকিৎসার জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে ভর্তি করা হলে জুয়েলের অবস্থার অবনতি ঘটে। তখন তাকে ঢাকায় স্থানান্তর করা হয়।
 আজ শনিবার দুপুর ১০টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত থানায় কোনো মামলা দায়ের হয়নি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর