রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে এক নারী ধর্ষণের শিকার, আটক ১ 

রিমন সোহেল ঢাকা জেলা প্রতিনিধি: / ২৬৩
নিউজ আপঃ রবিবার, ৮ আগস্ট, ২০২১, ৫:১৯ অপরাহ্ন

সাভারে এক তরুণীকে (২২) ধর্ষণের অভিযোগে জহিরুল ইসলাম নামে এক ব্যক্তিকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ ।
রোববার (৮ আগষ্ট) দুপুরে সাভার  মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহাদ হোসেন ঘটনার সত্যতা ও আটকের বিষয়টি নিশ্চিত করেন ।
আটককৃত জহিরুল ভোলা জেলার লালমোহন থানার কচুয়াখালি গ্রামের নুরুল ইসলামের ছেলে। সে সাভার পৌর এলাকার আইচ্ছানোদ্দা মহল্লায় ভাড়া বাসায় বসবাস করে আঁখ বিক্রি করতেন ।
ভুক্তভোগী জানায়, কয়েক দিন পূর্বে গ্রামের বাড়ি থেকে চাকরি খোঁজে  সাভারের আসেন ওই তরুণী । সে পৌর এলাকার আইচ্ছানোদ্দা মহল্লায় একটি কক্ষ ভাড়া নিয়ে একাই সেখানে বসবাস করতেন । হঠাৎ শুক্রবার রাতে অভিযুক্ত জহিরুল ওই তরুণীর কক্ষে প্রবেশ করে জোরপূর্বক ধর্ষণ করে পালিয়ে যায়।পরে শনিবার সকালে ভুক্তভোগী ওই তরুণী সাভার মডেল থানায় একটি অভিযোগ করেন ।
এবিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ফাহাদ হোসেন জানান, ভুক্তভোগীর অভিযোগের ভিত্তিতে  ওই ব্যক্তিকে আটক করা হয়েছে । আটককৃত ব্যক্তিকে আদালতে পাঠানো হয়েছে । সেই সাথে ভুক্তভোগী তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে ।
এঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর