রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় নিখোঁজের একদিন পর মাছের ঘের থেকে  শিক্ষার্থীর লাশ উদ্ধার- নিউজ অলটাইম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৩৮
নিউজ আপঃ সোমবার, ২ আগস্ট, ২০২১, ১:৩৭ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় নিখোঁজের একদিন পর সানজিদা আক্তার (০৮) নামে তৃতীয় শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। রোববার রাত নয়টার দিকে উপজেলার ডালবুগঞ্জ ইউনিয়নের পশ্চিম মনসাতলী গ্রামের মালেক খলিফার মাছের ঘের থেকে তার লাশ উদ্ধার করা হয়। মৃত সানজিদা ধুলাসার ইউনিয়নের চর ধূলাসার গ্রামের শিষ আলমের মেয়ে।

মহিপুর থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত শনিবার দুপুরে সানজিদা তার নানা বাড়ি পূর্ব মনসাতলী গ্রাম থেকে পাশ^বর্তী পশ্চিম মনসাতলী গ্রামে খালা বাড়ি যাওয়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়। ভিকটিম সানজিদা আক্তারের মা মোসাঃ রাহিমা বেগম তার বোন জান্নাতি বেগমের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করে জানতে পারে সানজিদা সেখানে যায় নি। অনেক খোজাখুজির পর তাকে পাওয়া যায়নি। রোববার রাতে তার লাশ পশ্চিম মনসাতলী গ্রামের মালেক খলিফার মাছের ঘেরে ভাসতে দেখে স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে পৌছে তার লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

মহিপুর থানার ওসি মনিরুজ্জামান জানান, এটি হত্যা না দুর্ঘটনা সেটা এখনও নিশ্চিত বলা যাচ্ছেনা। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর