বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৫:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির আলমের বিদায় সংবর্ধনা

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ১৫৭
নিউজ আপঃ রবিবার, ১ আগস্ট, ২০২১, ৪:৪৬ অপরাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের স্বনামধন্য প্রধান শিক্ষক মো. জাহাঙ্গির আলমের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। স্বাস্থ্যবিধি মেনে অত্যন্ত সংক্ষিপ্তভাবে আয়োজিত সংবর্ধনায় উপস্থিত ছিলেন ১নং রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান ও মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আলহাজ্ব আব্দুল হাদী মিয়া।

ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব গ্রহণ করেন মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মোহাম্মদ শাহ আলম মিজি। সংবর্ধনা অনুষ্ঠানে সহকারি শিক্ষক ও কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

প্রধান শিক্ষক মো. জাহাঙ্গীর আলম বলেন, দূর্যোগের মুহূর্তে শিক্ষক ও অভিভাবকদের আন্তরিক প্রচেষ্টায় যে সংবর্ধনা দেয়া হয়েছে সেজন্য আমি সবার কাছে কৃতজ্ঞ। পাশাপাশি বিদ্যালয়ের সুনাম অক্ষুণœ রাখতে সকলে সার্বিকভাবে দায়িত্বপ্রাপ্ত প্রধান শিক্ষককে সহযোগিতা করবেন। পাশাপাশি শিক্ষার গুণগত মান রক্ষায় সকলের পরামর্শে সিদ্ধান্ত নিলে বিদ্যালয়ের সুনাম রক্ষা পাবে বলে আমি বিশ্বাস করি। আমার জীবনের কাজে ও কর্মে কোন প্রকার ত্রুটি চোখে পড়লে বিদায় বেলায় ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখার আহবান জানাচ্ছি।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share