রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হকের বিরুদ্ধে ফেইসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে রাজবাড়ী সদর থানায় জিডি

স্টাফ রিপোর্টারঃ / ২১৫
নিউজ আপঃ সোমবার, ২৬ জুলাই, ২০২১, ৪:৩৫ অপরাহ্ন

বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক জনতার আদালত পত্রিকার সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক ও তার পরিবারের সদস্যদের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে অপপ্রচার চালানোর অভিযোগে রাজবাড়ী সদর থানায় জিডি করেছে।

রবিবার রাজবাড়ী সদর থানায় সদর উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক রাজু আহম্মেদ (১০৭০ নং জিডি) করেছেন।

রাজু আহম্মেদ বলেন, আমি রাজবাড়ী সদর উপজেলা কৃষকলীগের যুগ্ন আহবায়ক।গত ১৬ জুলাই সকাল ১১টার দিকে ফেইসবুক ব্যবহার করতে গিয়ে দেখতে পাই আনোয়ার হোসেন নামক ফেইসবুক আইডি থেকে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হকের ফেইসবুক আইডিতে বিভিন্ন ধরণের আজে বাজে মন্তব্য করাসহ তার পরিবারের সদস্যদের নিয়ে বিভিন্ন ধরণের আপত্তিকর মন্তব্য করে আসছে। আনোয়ার হোসেন তার ফেইসবুকে অপপ্রচারের মাধ্যমে নুরে আলম সিদ্দিকী হককে সামাজিক ভাবে হেয়প্রতিপন্ন করতে পারে বলে আমার সন্দেহ।

রাজবাড়ী জেলা কৃষকলীগের আহবায়ক আবু বক্কার খান ও যুগ্ন আহবায়ক মোস্তফা মাহমুদ হেনা মুন্সী বলেন, পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নের চরঝিকড়ী গ্রামের আনোয়ার হোসেন দীর্ঘদিন বিদেশ ছিল। এলাকায় এসে বিভিন্ন মানুষের কাছ থেকে প্রতারনা করে অর্থ হাতিয়ে ও দেনাগ্রস্থ হয়ে এখন আত্নগোপনে থেকে বাংলাদেশ কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক নুরে আলম সিদ্দিকী হক, তার পরিবার ও বিভিন্ন স্বনামধন্য নেতাকর্মীদের নামে ফেইসবুকে বিষাদাগার করে চলছে। আমরা তার শাস্তির দাবী জানাচ্ছি। নাম প্রকাশ না করার শর্তে  স্থানীয় লোকজনের সাথে কথা বলে জানাযায় এই আনোয়ার হোসেন একজন প্রতারক, তার নামে অনেক অভিযোগ আছে , তিনি এলাকার অনেক লোকজনকে ঠকিয়েছেন এবং প্ররণার মাধ্যেমে অনেকের কাছে বিভিন্ন লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়েছেন।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর