রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বালিয়াকান্দিতে বড় ভাইকে গাছের সাথে বেঁধে রেখে বসতঘর ভেঙ্গে দেওয়ার অভিযোগ

স্টাফ রিপোর্টারঃ / ১৯২
নিউজ আপঃ মঙ্গলবার, ২০ জুলাই, ২০২১, ২:১৬ অপরাহ্ন

রাজবাড়ীতে বালিয়াকান্দিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে বড় ভাইকে গাছের সাথে বেধে রেখে বসতঘর ভেঙ্গে গুড়িয়ে দেওয়ার অভিযোগ উঠেছে ছোট ভাইদের বিরুদ্ধে। রবিবার সন্ধ্যায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে।

উপজেলার ইসলামপুর ইউনিয়নের আছালত মল্লিকের ছেলে মুন্নাফ মল্লিক (৬৫) বলেন, আমার আপন ছোট ভাই মো: জালাল মল্লিক (৫০), গোলাম মওলা (৫৫), আব্দুল আলিম মল্লিক (৪০) সাথে বসতভিটার জমিজমা সংক্রান্তে বিরোধ রয়েছে। গত ১৫ জুলাই আমার বসতভিটায় আমার অংশে একটি ছাপড়া ঘর উত্তোলন করি। তখন আপত্তি না জানালেও রবিবার সকাল ৮ টার সময় আমার ছাপড়া ভাঙ্গতে শুরু করে। আমি তাতে বাধা দিলে আমাকে গাছের সাথে বেধে  বাঁশের লাঠি দিয়ে মারধর করে এবং ঘর ভেঙ্গে ফেলে। আমার ডাক চিৎকারে প্রতিবেশীরা এগিয়ে আসলে বাঁশের লাঠি দিয়ে এলোপাতাড়িভাবে মারধর করে চলে যায়। তারা হুমকি দিয়ে বলে এরপর যখন ধরবো তোকে হত্যা করে বসত ঘরে আগুন জ্বালিয়ে দিবো। প্রতিবেশীদের সহযোগিতায় আমি বালিয়াকান্দি স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসাগ্রহণ করি।

এ বিষয়ে অভিযুক্তদের সাথে যোগাযোগের চেষ্টা করেও তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি।
ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল হোসেন খান বলেন, গাছের সাথে বেধে রেখে মারধোর করার ঘটনাটি আমি শুনেছি।

বালিয়াকান্দি থানার অফিসার ইনচার্জ তারিকুজ্জামান বলেন, বিষয়টি তদন্ত পুর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর