শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:১৪ পূর্বাহ্ন
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

রাজবাড়ী জেলা হিন্দু যুব পরিষদের আহবায়ক কমিটি ঘোষণা 

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ৩৩৮
নিউজ আপঃ রবিবার, ১৮ জুলাই, ২০২১, ৬:৪৬ অপরাহ্ন

“বাংলাদেশ হিন্দু যুব পরিষদ”কেন্দ্রীয় কমিটির সভাপতি গোপাল কর্মকার ও সাধারণ সম্পাদক অমিত ভৌমিক সাক্ষরিত (১৫ জুলাই) এক প্রেস বিজ্ঞপ্তিতে মিঠুন গোস্বামী কে আহবায়ক করে রাজবাড়ী জেলা আহবায়ক কমিটির অনুমোদন দিয়েছে। উক্ত ২১ সদস্যের কমিটিতে দিপক কুমার সরকার কে যুগ্ম আহবায়ক, সুকদেব সরকার কে সদস্য সচিব করা হয়েছে। এছাড়াও কার্যনির্বাহী সদস্য হিসাবে মনোনীত হয়েছে লিটন কুমার দাস,সজীব কুমার সরকার, বলাই কুমার সরকার, অরুপ জ্যোতি ঘোষ, আশিস কুমার দাস,নিশিত চক্রবর্তী, সৌরভ প্রামাণিক, মনোতোষ চক্রবর্তী, পল্লব রায়,দুর্জয় বিশ্বাস, তন্ময় সান্নাল,অনিক সিকদার, বিপ্লব বিশ্বাস, দেব্রত গোস্বামী, রনি ঘোষ, শুভ বৈরাগী ,সুব্রত বিশ্বাস, গোকুল কুমার সরকার।
আগামী ৩ মাসের মধ্যে পূর্নাঙ্গ কমিটি করার জন্য নির্দেশনা প্রদান করেন, সেই সাথে সমাজের নির্যাতিত নিপিড়ীত সনাতনী মানুষের পাশে থেকে এই কমিটি কাজ করবে বলে জেলা হিন্দু যুব পরিষদ নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন।
বাংলাদেশ হিন্দু যুব পরিষদ, রাজবাড়ী জেলা আহবায়ক কমিটির আহবায়ক মিঠুন গোস্বামী সম্পর্কে তথ্য অনুসন্ধানে জানা যায় তিনি উপজেলা প্রেসক্লাবের পাংশা এর সাধারণ সম্পাদক, বঙ্গবন্ধু সৈনিক লীগ রাজবাড়ী জেলা শাখার যুগ্ন সাধারণ সম্পাদক, মাদক মুক্ত তারুণ্য চাই রাজবাড়ী জেলা আহবায়ক কমিটির আহবায়ক সহ একাধিক সেচ্ছাসেবী সংগঠনের সাথে জড়িত।
জেলা আহবায়ক কমিটির আহবায়ক মিঠুন গোস্বামী প্রতিবেদককে বলেন, আমি আমার আহবায়ক কমিটির পক্ষ থেকে ধন্যবাদ জানাই কেন্দ্রীয় কমিটিকে।আমাদের রাজবাড়ী জেলার নির্যাতিত নিপিড়ীত সনাতনী মানুষের পাশে থেকে কাজ করার সুযোগ করে দেওয়ার জন্য। আমি এই আহবায়ক কমিটি করেছে জেলার প্রতিটি উপজেলা থেকে সদস্য নিয়ে যাতে করে আগামী ৩ মাসের মধ্যে উপজেলা কমিটি করতে পারি,সেই সাথে জেলা কমিটিও। আমি আপনাদের মাধ্যমে জেলা বাসিকে মেসেজ দিতে চাই প্রতিটি নির্যাতিত মানুষের পাশে থেকে কাজ করবো।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর