রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫৪ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

কলাপাড়ায় সপ্তম শ্রেণিতে পড়–য়া শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে যুবক গ্রেফতার।।

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৮০
নিউজ আপঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৪:১৩ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়ায় সপ্তম শ্রেণিতে পড়–য়া এক শিক্ষার্থীকে শ্লীলতাহানির অভিযোগে বায়জিদ (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে পৌর শহরের খাদ্য গুদাম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। এ ঘটনায় গতকাল রাতে ওই শিক্ষার্থীর পিতা বাদী হয়ে কলাপাড়া থানায় একটি মামলা দায়ের করেছেন।

মামলা সূত্রে জানা যায়, গতকাল সন্ধ্যায় ওই শিক্ষার্থী তার চাচার বাসা ইটবাড়িয়া থেকে পায়ে হেটে নিজ বাড়ি মাঝের খেয়াঘাট এলাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। এসময় বায়জিদ ওই শিক্ষার্থীর পিছু নিয়ে তাকে অশ্লীল কথা বলিতে থাকে। শিক্ষার্থী কোন উপায় না পেয়ে বায়জিদের ভয়ে একটি বাড়িতে প্রবেশ করে। বায়জিদও ওই বাড়িতে প্রবেশ করে ওই শিক্ষার্থীর স্পর্শকাতর স্থানে জোরপূর্বক হাত দেয়। এসময় শিক্ষার্থীর ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে বায়জিদ পালিয়ে যায়।

কলাপাড়া থানার ওসি খন্দকার মোস্তাফিজুর রহমান জানান, বায়জিদকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর