বুধবার, ২৩ অক্টোবর ২০২৪, ০৭:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
বাঘায় সাংবাদিক পরিবারের উপর হামলা,থানায় মামলা ছাত্র আন্দোলনে হত্যা মামলার আসামী কাউন্সিলর সাহেব আলীর শাস্তি চায় এলাকাবাসি মানবিক বাংলাদেশ চায় জামায়াত: ডা. শফিকুর রহমান সাভারে বৈষম্য বিরোধী আন্দোলনের শহীদদের স্মরণে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত রাজশাহীতে পাসের হার ৮১.২৪, জিপিএ-৫ বেড়ে দ্বিগুণ বিএনপি নেতা হারিছ চৌধুরীর পরিচয় নিশ্চিত করতে লাশ উত্তোলন নবাবগঞ্জে বজ্রপাতে নিহত দুই বিয়াই বৈষম্য বিরোধী আন্দোলনে অংশ নেওয়ায় ছাত্রদল নেতা তাজ খান নাঈমের বাড়িতে হামলা ও লুটপাট বিরামপুরে শহিদ পরিবারের সাথে জামায়াতে ইসলামীর মতবিনিময় সভা অনুষ্ঠিত সনাতন ধর্মালম্বীদের সাথে বিএনপির মতবিনিময় সভা অনুষ্ঠিত নবাবগঞ্জে
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

নিম্ন আয়ের ৩শ পরিবারের মাঝে চাউল বিতরণ

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ১৬১
নিউজ আপঃ শনিবার, ১৭ জুলাই, ২০২১, ৪:০৩ অপরাহ্ন

করোনাভাইরাস এর প্রাদুর্ভাবের প্রথম থেকেই গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার অসহায়, গরীব, দিনমজুর ও নিম্ন আয়ের পেশাজীবীদের মাঝে খাদ্য সহায়তা করে আসছে। শনিবার (১৭ জুলাই) সকাল থেকে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নারুয়া ইউনিয়ন পরিষদে ৩শ জন নিম্ন আয়ের পেশাজীবীদের মাঝে ১০ কেজি করে চাউল বিতরণ করা হয়েছে।
এছাড়াও ইউনিয়নের ১ থেকে ৪ নং ওয়ার্ডের ভিজিএফ উপকার ভোগীদের মাঝে ও চাউল বিতরণ করা হয়। নারুয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুস সালাম চাউল বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন।
এ সময় উপজেলা একাডেমিক সুপারভাইজার মোঃ মিয়াদ হোসেন উপস্থিত ছিলেন।
এ ছাড়াও উপস্থিত ছিলেন ইউপি সচিব মোঃ আবুল কালাম আজাদ, ইউপি সদস্য মোঃ আবুল কালাম আজাদ, আবজাল হোসেন, আবু সাঈদ মোল্যাসহ প্রমুখ। মোঃ আব্দুস সালাম বলেন, আজ নারুয়া ইউনিয়নের সকল নিম্ন আয়ের পেশাজীবীদের ও ভিজিএফ ভোগী১,২,৩ ও ৪ নং ওয়ার্ডে বিতরণ করা হয়েছে।আগামী কাল ও এই কার্যক্রম চলবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share