রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জের বাকিলা পশুর হাটে তিল ঠাঁই আর নাইরে অবস্থা কুমিল্লা-চাঁদপুর মহাসড়কে প্রায় ২ কিলোমিটার যানজট

প্রতিবেদকের নাম / ২৪৮
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৭:১১ অপরাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার বাকিলা বাজার পশুর হাটের জন্য বিখ্যাত। হাটে প্রতি বছরের ন্যায় এবারও হাজারো গরু ও ক্রেতার ভীড় দেখা গেছে। তথাপী জেলা প্রশাসকের দেয়া স্বাস্থ্যবিধি মানেনি কর্তৃপক্ষ। পশুর হাট যেনো তিল ঠাঁই আর নাইরে অবস্থা। এছাড়াও কুমিল্লা-চাঁদপুর মহাসড়কের পাশে হওয়ায় প্রায় দুই কিলোমিটার সড়কে সকাল থেকেই দীর্ঘ যানজট লেগেই ছিলো। দুপুর বারোটার দিকে হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার পশুর হাট পরিদর্শনে গেলে কিছুটা নিয়ন্ত্রণে আসলেও পরবর্তীতে সেই পুরনো চিত্র।

এই বিষয়ে কথা হয় পশুর হাটের দায়িত্বপ্রাপ্ত কর্মচারীর সাথে। তিনি বলেন, আমাদের কিছুই করার নেই। কতোজনকে নিয়ন্ত্রণ করবো। তবে স্বেচ্ছাসেবকগণ চেষ্টা করছেন।

স্বাস্থ্যবিধি মানছে না বিষয়ে ঈজারাদার কর্তৃপক্ষ আলহাজ্ব আব্দুল খালেক ও জাকির হোসেন দু’জনের মোবাইলে কল করলেও রিসিভ না হওয়ায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার জানান, ঘটনাস্থলে গিয়ে পরিদর্শন করেছি। কর্তৃপক্ষ চেষ্টা করছে বিষয়টি সমাধানে কাজ করতে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর