রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জের মৈশাইদে ড্রেজার ব্যবসায়ী ও ভূমি মালিককে ১ লক্ষ টাকা অর্থদন্ড এবং ড্রেজার জব্দ

মো. মনজুর আলম, চাঁদপুর প্রতিনিধি, / ২৩৫
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১, ৭:০০ অপরাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার ৫নং সদর ইউনিয়নের মৈশাইদ গ্রামে ড্রেজার ব্যবসায়ী ও ভূমি মালিককে ১ লক্ষ টাক অর্থদন্ড ও ড্রেজার জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে সরেজমিনে গিয়ে ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড প্রদান করেন হাজীগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী মেজিস্ট্রেট মোমেনা আক্তার।

ড্রেজার ব্যবসায়ী মৈশাইদ গ্রামের মো. মুনাব্বার মজুমদার ও তার ছেলে ফরহাদ মজুমদারকে ৫০ হাজার টাকা এবং ভূমি মালিক একই গ্রামের মৃত জাহাঙ্গির আলম মজুমদারের মেয়ে মর্জিনা আক্তারকেও ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

হাজীগঞ্জ উপজেলা নির্র্বাহী কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ এর ৫/১ ও ১৫/১ ধারা মোতাবেক এই শাস্তি প্রদান করা হয়। যাহা সর্বনি¤œ শাস্তি বলে ধারায় উল্লেখ রয়েছে।

ভ্রাম্যমান আদালত পরিচালনার সময় ৫নং সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব সফিকুল ইসলাম মীর ও স্থানীয় ইউপি সদস্যগণ উপস্থিত ছিলেন।

হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার বলেন, একদিন পূর্বে ড্রেজারের বিষয়ে সচেতন করতে স্থানীয় চেয়ারম্যানগণ বরাবরে অবহিতকরণ নোটিশ জারি করা হয়। এরপরও সচেতনতার অভাবে এমন ঘটনা খুবই দুঃখজনক। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। আশা করছি হাজীগঞ্জে অবৈধভাবে একটি ড্রেজার মেশিনও চলবে না ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর