রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

হাজীগঞ্জে খন্দকার আরিফকে ৫০ হাজার টাকা অর্থদন্ড

প্রতিবেদকের নাম / ২৬৯
নিউজ আপঃ মঙ্গলবার, ১৩ জুলাই, ২০২১, ৬:৩৯ অপরাহ্ন

চাঁদপুরের হাজীগঞ্জে কথিত সাংবাদিক খন্দকার আরিফকে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করা হয়। বালুমহাল ও ভূমি ব্যবস্থাপনা আইনে সোমবার বিকেলে এই দন্ড দেয়া হয়।
ঘটনার বিবরণীতে জানা গেছে, অবৈধ ড্রেজারের মাধ্যমে মাটি উত্তোলন করায় হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী মেজিস্ট্রেট মোমেনা আক্তার ভ্রাম্যমান আদালতে অর্থদন্ড প্রদান করেন।
হাজীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোমেনা আক্তার জানান, অর্থদন্ডের পাশাপাশি ড্রেজার জব্দ করা হয়েছে। যে সকল স্থানে অবৈধ ড্রেজার রয়েছে সে সকল স্থানে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর