রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৪:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের রাজশাহীতে গৃহবধূকে হত্যা করে আত্মহত্যা হিসেবে চালিয়ে দেওয়ার অভিযোগ স্ত্রীকে নির্যাতনের পর শশুরকে হত্যার চেষ্টা, প্রতিবাদে মানববন্ধন কলাপাড়ায় আওয়ামীলীগ নেতাকে গায়েব করার হুমকী দেয়ায় যুবলীগ নেতার বিরুদ্ধে থানায় সাধারন ডায়রী
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

পাংশায় ভ্রাম্যমাণ আদালতে আজও ৩ হাজার ৪ শত টাকা জরিমানা আদায়

আবুল কালাম আজাদ, নিজস্ব প্রতিনিধি, রাজবাড়ী থেকে / ১৫৭
নিউজ আপঃ সোমবার, ১২ জুলাই, ২০২১, ১১:২৮ পূর্বাহ্ন

করোনা সংক্রমণ বেড়েই চলেছে জনগণের মধ্যে নেই কোন সচেতনতা। প্রতিদিনই পাংশা  উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা করেই চলেছ। কঠোর লকডাউনের  ১১তম দিনে ও পাংশা পৌর এলাকার পুরাতন বাজার ও টেম্পু স্টান্ডে মোবাইল কোর্টে ৯ জনকে ৩ হাজার ৪শত টাকা জরিমানা করেছে । মোবাইল কোর্ট পরিচালনা করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট নুজহাত তাসনিম আওন।
রবিবার  (১১ জুলাই) বিকালে পাংশা মডেল থানা পুলিশ ফোর্স সাথে নিয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন সহকারী কমিশনার ভূমি নুজহাত তাসনিম আওন।
সহকারী কমিশনার ভূমি নুজহাত তাসনিম আওন সাথে কথা হলে তিনি বলেন , পৌরসভা এলাকায় মোবাইল কোর্টে ৯জনকে ৩ হাজার ৪শত টাকা জরিমানা করা হয়েছে। এ অভিযান অব্যহত থাকবে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর