শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

বাঘায় স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

হাবিল উদ্দিন রাজশাহী প্রতিনিধি / ৪৫
নিউজ আপঃ মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪, ৪:৫৭ অপরাহ্ন

রাজশাহীর বাঘায় উপজেলা প্রশাসনের উদ্যোগে বিভিন্ন কর্মসূচীর মধ্যে দিয়ে মঙ্গলবার স্বাধীনতা ও জাতীয় দিবস পালন করা হয়েছে। কর্মসূচীর মধ্যে ছিল ৩১ বার তোপধ্বনি, জাতীয় পতাকা উত্তোলন, স্মৃতিস্তম্ভে পুস্পস্তবক অর্পণ, কুচকাওয়াজ, চিত্রাঙ্গণ ও রচনা প্রতিযোগীতা, দোয়া মোনাজাত ও আলোচনা সভার আয়োজন করে বাঘা উপজেলা প্রশাসন।
মঙ্গলবার প্রভাতে ৩১ বার তোপধ্বনির মধ্য দিয়ে দিবসের কর্মসূচী শুরু হয়। পরে সুর্যোদ্বয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন,সকালে সূর্য দ্বয়ের প্রথম প্রহরে উপজেলা বটমুল চত্বরের পাশে ৩১ বার তোপধ্বনির মাধ্যমে উপজেলা কেন্দ্রীয় শহীদ মিনার ও বঙ্গবন্ধুর মুরালে ফুল দিয়ে শ্রদ্ধা অর্পন করা হয়।এরপর সকাল ৮ টায় বাঘা উচ্চ বিদ্যালয় মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করেন বাঘা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রাজশাহী জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক এ্যাড: লায়েব উদ্দিন লাভলু। এ সময় তাঁর পাশে ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো: তরিকুল ইসলাম ও বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)আমিনুল ইসলাম জুয়েল। পতাকা উত্তোলন শেষে স্বাধীনতা দিবসের তাৎপর্য তুলে ধরে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান ও নির্বাহী অফিসার ।
এসব কর্মসুচীতে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারি কমিশনার ভুমি মোহা: জুয়েল আহাম্মেদ, বাঘা উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা পৌর মেয়র আক্কাস আলী, আড়ানী পৌর মেয়র মুক্তার আলী, উপজেলা আ’লীগের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দিন ও সিরাজুল ইসলাম মন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মোকাদ্দেস, নারী ভাইস চেয়ারম্যান ফাতেমা মাসুদ লতা,বাঘা উপজেলার বীর মুক্তিযোদ্ধাগণ,উপজেলা প্রশাসনের সকল অফিসারবৃন্দ এবং বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ-সহ শিক্ষক মন্ডলী ।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share