শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

স্ত্রীর মামলায় এবার আলোচিত  ইউপি চেয়ারম্যান শিমু জেল হাজতে

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি / ৪৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ১৮ মার্চ, ২০২১, ৪:০৯ অপরাহ্ন

পটুয়াখালীর কলাপাড়া উপজেলার টিয়াখালী ইউনিয়নের চেয়ারম্যান সৈয়দ মশিউর রহমান শিমু ফের আদালতের নির্দেশে জেল হাজতে গেছেন। তার স্ত্রী ফাতেমা আক্তারের দায়ের করা একটি মামলায় পটুয়াখালীর চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত আগেই গ্রেফতারি পরোয়ানা জারি করেন।

বৃহস্পতিবার দুপুরে আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে বিচারক তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেয়। তবে এই মামলার দ্বিতীয় আসামী শিমুর বাবা সৈয়দ আখতারুজ্জামান কোক্কা (৬০)কে জামিন দিয়েছে আদালত। শিমু কলাপাড়া উপজেলা যুবলীগের শিক্ষা প্রশিক্ষন ও পাঠাগার বিষয়ক সম্পাদক বলে জানা গেছে।

উল্লেখ্য ইতোপূর্বে এক বীর মুক্তিযোদ্ধাকে মারধরের ঘটনায় চেয়ারম্যান মশিউর রহমান শিমু স্বস্ত্রীক হাজতবাস করেছেন। আলোচিত এই চেয়ারম্যানের একাধিক স্ত্রী রয়েছে। ফাতেমা আক্তার জানুয়ারি মাসে পটুয়াখালী সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে এ মামলাটি দায়ের করেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর