সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১১:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

স্কুলের পিকনিকে হিন্দু শিক্ষার্থীদের গরুর মাংস খাওয়া নিয়ে তুলকালাম

প্রতিবেদকের নাম / ১৬০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৩১ জানুয়ারী, ২০১৯, ৮:২৬ পূর্বাহ্ন

টাঙ্গাইল প্রতিনিধি :টাঙ্গাইলের ভূঞাপুরে বিদ্যালয় কর্তৃক আয়োজিত পিকনিকে হিন্দু শিক্ষার্থীদের গরুর মাংস খাওয়ানোর অভিযোগ উঠেছে।

সোমবার (২৮ জানুয়ারি) শিক্ষার্থীদের গরুর মাংস খাওয়ানোর ঘটনাটি প্রকাশ পেলে ক্ষুব্দ শিক্ষার্থীরা ক্লাশ বর্জন করে। পরে এলাকাবাসী প্রথমে বিদ্যালয় ঘেরাও করে প্রতিবাদ করে। পরে বিদ্যালয় বন্ধ করে দেয় তারা। এই ঘটনায় এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

জানা গেছে, উপজেলার ফলদা রামসুন্দর ইউনিয়ন উচ্চ বিদ্যালয় কর্তৃপক্ষ শিক্ষার্থীদের নিয়ে বার্ষিক বনভোজনের আয়োজন করে। গত শনিবার (২৬ জানুয়ারি) বিদ্যালয়ের দুই শতাধিক শিক্ষার্থীদের কাছ থেকে চাঁদা উঠিয়ে গাজীপুরের সাফারি পার্কে যায়। শিক্ষার্থীদের মধ্যে হিন্দু ধর্মের ২২জন শিক্ষার্থীও ছিল। পিকনিকে দুপুরে খাওয়ার জন্য গরুর মাংসের আয়োজন করে বিদ্যালয় কর্তৃপক্ষ। সেখানে হিন্দু শিক্ষার্থীদের জন্য আলাদা কোন খাবারের ব্যবস্থা ছিল না। এসময় হিন্দু শিক্ষার্থীরা খাওয়ার পর জানতে পারে তারা গরুর মাংস খেয়েছে। পরে বিষয়টি বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবালকে মাংসের বিষয়টি জানালে তিনি শিক্ষার্থীদের জানান একদিন খেলে কিছু হবে না। পিকনিকে বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবালসহ অন্যান্য শিক্ষকরা উপস্থিত ছিলেন।

হিন্দু শিক্ষার্থীরা জানান, পিকনিকে গাজীপুরের সাফারি পার্কে যাওয়ার জন্য ৩শ টাকা করে চাঁদা দিয়েছি। গরুর মাংসের কথা প্রধান শিক্ষক স্যারকে জানালে তিনি জানান, একদিন খেলে কিছু হবে না, খাবি না আসলি কেন? পরে বিষয়টি আমাদের অভিভাবকদের অবহিত করি। এঘটনায় সোমবার প্রধান শিক্ষকের শাস্তি দাবী করে আমরা ক্লাশ বর্জন করেছি। এছাড়া এলাকার লোকজন ক্ষিপ্ত হয়ে বিদ্যালয় বন্ধ করে দেয়।

এ বিষয়ে উপজেলার ফলদা রামসুন্দর ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাফর ইকবালের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি ব্যস্ত আছেন বলে জানান।

ভূঞাপুর থানা অফিসার ইনচার্জ রাশিদুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি। বিদ্যালয় এলাকার পরিস্থিতি শান্ত রয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর