সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:৩৮ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে সজাক থাকতে হবে….কেন্দ্রীয় যুবলীগ নেতা সোহাগ

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ১৭১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ১৫ অক্টোবর, ২০২১, ১:৪০ অপরাহ্ন

বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড.ড.শামীম আল সাইফুল ইসলাম সোহাগ বলেছেন, ধর্ম যার যার, উৎসব সকলের। বঙ্গবন্ধু যে অসাম্প্রদায়িক বাংলাদেশ আমাদেরকে দিয়ে গেছেন, সেটি ধারন করছেন দেশরত্ন প্রধান মন্ত্রী শেখ শাসিনা। এই মন্ত্র ধারন করে অসাম্প্রদায়িক বাংলাদেশকে বাঁচিয়ে রাখতে হবে।

বৃহস্পতিবার রাত সাড়ে নয়টায় পটুয়াখালীর কলাপাড়া পৌর শহরের বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শনকালে কেন্দীয় যুবলীগ সাংগঠনিক সম্পাদক সোহাগ এ কথা বলেন।

তিনি আরো বলেন, সর্বজনীন দুর্গোৎসব বাংলাদেশের হিন্দু সস্প্রদাদের মানুষেরা উদ্যাপন করে থাকে। আর আমরা এই দিনটির জন্য অপেক্ষা করি। সেই দিনটি সারা দেশে সুন্দর ভাবে পালন হচ্ছে। কিন্তু কুমিল্লায় অপ্রীতিকর ঘটনাকে কেন্দ্র করে সারা দেশে একটি মহল অপতৎপরতা ও সাম্প্রদায়িকতা সৃষ্টি করতে চেয়েছিলো।

ইতিমধ্যে আইনশৃঙ্খলা বাহিনী তাদেরকে সনাক্ত করে গ্রেফতার করেছে। এদেরকে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করার জন্য আমাদের নেত্রী ঘোষনা দিয়েছেন।

তিনি বলেন, উন্নয়ন অগ্রযাত্রাকে থমকে দিতে প্রতিনিয়ত ষড়যন্ত্র করে যাচ্ছে দেশ বিরোধী অশুভ চক্র। তারা দেশে সাম্প্রদায়িক উস্কানির মধ্যে দিয়ে দেশে অস্থিতিশীল পরিবেশ সৃষ্টি করার লক্ষ্যে মরিয়া হয়ে উঠেছে। এই সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারীদের বিরুদ্ধে যুবলীগের নেতাকর্মীদের সজাক থাকার অনুরোধ করেন।

এ সময় তার সাথে মহিপুর থানা যুবলীগ আহবায়ক মিজানুর রহমান বুলেট আকন, উপজেলা আওয়মীলীগ যুব ও ক্রীড়া সম্পাদক কাউন্সিলর খাইরুল হাসনাত খালিদ, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক সৈয়দ জাকির হোসেন, পৌর যুবলীগের সহ সভাপতি শেখ যুবরাজসহ স্থানীয় যুবলীগ নেতা  ও গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি কলাপাড়া পৌর শহরের বাদুরতলী, শ্রী শ্রী জগন্নাথ আখড়া নাট মন্দির, চিংগড়িয়া সবুজ সংঘ ও চিংগড়িয়া শ্রী শ্রী সার্বজনীন পূজামন্ডপ পরিদর্শন এবং সনাতন ধর্মালম্বীদের সাথে কুশাল বিনিময় করেন। ওইসব পুজা উদ্যাপন কমিটির হাতে তিনি নগদ অর্থ সহায়তা প্রদান করেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর