মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:১৮ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

সাভারে নানা আয়োজনের মধ্যে দিয়ে এস এল এ মানবাধিকার সংস্থার, মানবাধিকার দিবস পালিত হয়

প্রতিবেদকের নাম / ১৫২ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১২ ডিসেম্বর, ২০২০, ১০:৫৯ পূর্বাহ্ন

নিজস্ব প্রতিবেদনঃ

এল এ মানবাধিকার সংস্থা কর্তৃক আয়োজিত আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে সাভারে নানা আয়োজনের মধ্য দিয়ে এই দিবসটি পালিত হয়। প্রথমে সাভার বাসস্ট্যান্ড রানা প্লাজার সামনে থেকে র‌্যালি শুরু হয় র‌্যালিটি সাভার বাজার বাসস্ট্যান্ড হইতে পৌর অডিটরিয়াম পর্যন্ত প্রদক্ষিণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স কর্মকর্তা ডাক্তার মোঃ সায়েমুল হুদা ও সাভার মডেল থানার অফিসার ইনচার্জ এ এফ এম সায়েদ পায়রা উড়িয়ে অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন।

পৌর অডিটোরিয়ামে আলোচনা সভায় প্রধান অতিথি জনাব ডাক্তার মোঃ সায়েমুল হুদা বলেন উক্ত সংস্থার যাবতীয় কার্যক্রমমে আমি খুবই সন্তুষ্ট কারণ আপনারা সাংগঠনিক লোক, সাংগঠনিক কাজে আমি আপনাদের যাবতীয় সহযোগিতা করব, আপনারা যদি কোথাও কোন মেডিকেল ক্যাম্পের কোন দায়িত্ব, স্বাস্থ্য বিভাগে কোন সমস্যা মনে করেন তাহলে আমাকে স্মরণ করবেন আমি যাবতীয় সহযোগিতা করব।

বিশেষ অতিথি হিসাবে অফিসার ইনচার্জ এ এফ এম সাইদ বলেন আপনাদের সুসংগঠিত কাজে আমি অত্যান্ত খুশি হলাম। আপনাদের সাথে আমি থাকবো, আপনাদের যদি কোন সহযোগিতা করা দরকার আমি করব, আপনারা আপনাদের বৈধভাবে সকল কার্যক্রম চালিয়ে যান।

সভাপতি উক্ত সংস্থার চেয়ারম্যান জনাব মোঃ জে এইচ রানা বলেন, সমাজে কার্যক্রম করতে গেলে অনেক বাধা বিপত্তি আসবে তা অতিক্রম করে কাজকে এগিয়ে যেতে হবে। সমাজে কেউ কখনো খারাপ হয়ে জন্ম গ্রহণ করেননি, পারিপার্শ্বিক অবস্থার উপর নির্ভর করে মানুষ খারাপ হয়। আমাদের সংস্থার নিয়ম অনুযায়ী আমরা চেষ্টা করব তাদেরকে ভালো পথে আনার জন্য। আইনের সহযোগিতা দেওয়ার জন্য। দেশের অস্থিতিশীল বিরাজমান যেকোনো কিছুতে আমাদের সহকর্মীবৃন্দ কাজ করে যাবে। আপনারা আমাদের পাশে আছেন, থাকবেন।

অনুষ্ঠানের প্রধান অতিথি ও বিশেষ অতিীথদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করেন উক্ত সংস্থার পরিচালক বৃন্দ। পরিচালক বৃন্দদের ফুল ও ক্রেষ্ট দিয়ে বরণ করেন উক্ত সংস্থার চেয়ারম্যান জনাব মোঃ জে এইচ রানা।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন রাজবাড়ী জেলার প্রতিনিধি জনাব আনোয়ারুল ইসলাম ও সংস্থার পরিচালক বৃন্দ। নাহিদ ইমতিয়াজ ও মিম খান এর সঞ্চালনায় অনুষ্ঠানটি সমাপ্তি হয়।।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর