বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
জামাল হত্যা মামলার বাদী ইমরানের বসত বাড়ি, দোকানপাট ও বিভিন্ন স্থাপনায় হরিলোট প্রতিবাদে মানববন্ধন শারদীয় দুর্গোৎসব উপলক্ষে আইন-শৃঙ্খলা ও নিরাপত্তা সংক্রান্ত বিশেষ মতবিনিময় সভা মাদ্রাসার দুর্নীতির বিরুদ্ধে সংবাদ সম্মেলন কলাপাড়া প্রকল্পে চাকুরি, লভ্যাংশ প্রদান সহ ৭ দফা দাবিতে পায়রা  তাপ বিদ্যুৎ কেন্দ্রের জমি অধিগ্রহনে ক্ষতিগ্রস্থদের মানব বন্ধন গণতন্ত্রকে পরিবারতন্ত্র ধ্বংস করছে : নতুনধারা   রাজশাহী বরেন্দ্র প্রেসক্লাবের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালিত ‘দ্রব্যমূল্য বৃদ্ধি-দুর্নীতি-সীমান্ত হত্যা বন্ধে ব্যর্থ সকল সরকার : মোমিন মেহেদী ফেনী ও নোয়াখালীতে বন্যাদুর্গতদের পাশে এসএলএ ২২ দিন পর লাশ উত্তোলন ৩ আসামি কারাগারে  ত্রান প্রতিমন্ত্রীকে নিয়ে ফেসবুকে পোষ্ট, এবার পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের
নোটিশঃ
দেশব্যাপি জেলা ও উপজেলা প্রতিনিধি আবশ্যক। নুন্যতম শিক্ষাগত যোগ্যতা এইচ এস সি/ সমমান পাস। যোগাযোগঃ 01715247336

সাভারে জমি দখলের চেষ্টা ও মারধরের মামলায় যুবলীগের ৬ নেতাকে কারাগারে প্রেরন

নিজস্ব প্রতিনিধি / ৪৬৬
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৪ মার্চ, ২০২১, ৯:২০ পূর্বাহ্ন

সাভারে মটরসাইকেল মহড়া দিয়ে অন্যের জমি দখলের চেষ্টা ও হত্যার উদ্দেশ্যে মারধরের মামলায় ভাকুর্তা ইউনিয়নের যুবলীগের ৬ নেতাকে কারাগারে প্রেরন করা হয়েছে। আসামীদের বিরুদ্ধে জমি দখল,চাঁদাবাজীসহ নানা অভিযোগে একাধিক মামলা রয়েছে। তাদের কারাগারে প্রেরনের খবরে এলাকায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।

জানাগেছে ভাকুর্তা ইউনিয়নের শ্যামলাপুর মৌজায় ৭৪.০৫ শতাংশ জমি ক্রয় করে দীর্ঘ দিন ধরে ভোগ দখল করে আসছেন রাজধানীর বাসিন্দা তোফাজ্জেল হোসেন তুষার ও তার কয়েক বন্ধু। উক্ত জমি দখলের জন্য এলাকার একটি সন্ত্রাসী গ্রুপ সম্প্রতি নানামুখী ষড়যন্ত্র করে আসছিল। এরই ধারাবাহিকতায় গত ১লা মার্চ স্থানীয় সন্ত্রাসী ও ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের সিনিয়র সহ সভাপতি আওলাদ হোসেন,সহ সভাপতি ইমরান হোসেন, ক্রিড়া সম্পাদক শাহীন আলম শাহীন, ৪ নম্বর ওয়ার্ড যুবলীগ সাধারন সম্পাদক জাফরসহ যুবলীগ নেতা আসকরুনী ও কবির হোসেনের নেতৃত্বে সন্ত্রাসীরা ১৫/১৬টি মটরসাইকেলযোগে এসে হামলা চালিয়ে হত্যার উদ্দেশ্যে গুরতর আহত করেন তোফাজ্জেল হোসেন তুষার ও তার আরও দুই বন্ধুকে। পরে হাসপাতালে চিকিৎসা নিয়ে তোফাজ্জেল হোসেন তুষার বাদী হয়ে ভাকুর্তা ইউনিয়ন যুবলীগের ৬ নেতার নাম উল্লেখ করে মামলা দায়ের করেন। আসামীগন গতকাল বৃহস্পতিবার ঢাকা জেলা দায়েরা জজ আদালতে হাজির হলে বিজ্ঞ আদালত তাদেরকে কারাগারে প্রেরন করেন। যুবলীগ নেতা এ আসামীদের বিরুদ্ধে জমিদখল ও চাঁদাবাজীর একাধিক মামলা রয়েছে। তারা এলাকার প্রভাবশালী নাসির ও তফিজের অনুসারী। এ আসামীদের কারাগারে প্রেরনের খবরে এলাকায় মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে।


এই বিভাগের আরও খবর....
এক ক্লিকে বিভাগের খবর
Share
Share