বৃহস্পতিবার, ২১ অক্টোবর ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
আত্মশুদ্ধি অর্জন ও অশুভকে বর্জন করে সত্য,সুন্দরকে বরনে কলাপাড়ায় বৌদ্ধ ধর্মাবলম্বীদের প্রবারনা পূর্নিমা উৎসব শুরু ১৯৯৬ সালে তৌহিদ স্যারের হাত ধরে সাভার মডেল কলেজ প্রতিষ্ঠিত হয়। পীরগঞ্জে কুখ্যাত মাদক ব্যবসায়ী সুন্দরী গ্রেপ্তার চাঁদপুরে বাংলাদেশ আহলে সুন্নাত ওয়াল জামা’আতের উদ্যোগে ঈদে মিলাদুন্নবী দ. কনফারেন্স অনুষ্ঠিত রাজশাহীর চারঘাটে সম্প্রীতি রক্ষায় মানববন্ধন ও পদযাত্রা ৮ নং ওয়ার্ড কাউন্সিলর হাজী সেলিমের নেতৃত্বে পায়ে হেঁটে বিশাল বহর নিয়ে উপজেলা চত্বরে যোগদান করেন। শেখ রাসেল’র জন্মদিনে পরিষ্কার পরিচ্ছন্নতার কাজে নেমেছে যুবলীগ বাঘায় রাসেল ভাইপারের দংশনে এক জেলের মৃত্যু কলাপাড়ায় শেখ রাসেল দিবস ও ৫৮তম জন্মবার্ষিকী পালিত পতিতাবৃত্তিতে বাধ্য করার অভিযোগে কুয়াকাটার  হোটেল রেডিয়েশনের মালিক গ্রেফতার
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

ষড়যন্ত্রকারীরা উন্নয়নের অগ্রযাত্রা ব্যহত করতে দেশে ষড়যন্ত্র চলছে- মন্ত্রী মো. তাজুল ইসলাম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া (পটুয়াখালী) প্রতিনিধি, / ৮৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১২ অক্টোবর, ২০২১, ৩:২১ অপরাহ্ন

বাংলাদেশ স্বাধীনের পর  বঙ্গবন্ধু  ক্ষমতায় আসলে ষড়যন্ত্রকারীরা উন্নয়নের অগ্রযাত্রা ব্যহত করতে ষড়যন্ত্র করেছে। দেশে এখনো আবার বড় ধরনের ষড়যন্ত্র চলছে। বঙ্গবন্ধু হত্যার পরে ২১ বছর পর্যন্ত পাকিস্তানীদের পরামর্শ এবং পৃষ্ঠপোষকতায় আমাদের গোলাম বানিয়ে রেখেছিল। বঙ্গবন্ধু কন্যা ক্ষমতায় আসার পরে দেশের মানুষকে ঐক্যবদ্ধ করে দেশ রক্ষায় নেমে পরেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ক্ষমতা গ্রহণ করার পরে তার বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। বিদ্যুৎ উৎপাদনে দেশ আজ স্বয়ংসম্পুর্ন, স্বাস্থ্য, শিক্ষা এবং সমাজ উন্নয়নে দেশ অনেক এগিয়েছে। প্রধানমন্ত্রীর দক্ষ নেতৃত্বে মন্ত্রীপরিষদ সদস্য এবং সংসদ সদস্যগন নিরলস পরিশ্রম করে এলাকার উন্নয়ন করে যাচ্ছে। এ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং সকল ষড়যন্ত্র রুখতে হলে আওয়ামী লীগ যুবলীগ ও ছাত্রলীগসহ সকল নেতা কর্মীকে সজাগ থাকতে হবে।

মঙ্গলবার বিকাল চারটায় আওয়ামী কার্যলয়ে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে  মতবিনিমিয় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রালায়ের মন্ত্রী মো. তাজুল ইসলাম।

এসময় পটুয়াখালী-৪ আসনের সংসদ সদস্য ও প্রতিরক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য আলহাজ¦ মহিববুর রহমান মহিব, স্থানীয় সরকার বিভাগ, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের সিনিয়র সচিব হেলালুদ্দিন আহম্মেদ, স্থানীয় সরকার প্রোকৌশল অধিদপ্তরের প্রধান প্রকৌশলী মো.আবদুর রশিদ খান, উপজেলা পরিষদ চেয়ারম্যান এসএম রাকিবুল আহসান, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু হাসনাত মো. শহীদুল হক, কলাপাড়া পৌরসভার মেয়র বিপুল চন্দ্র হাওলাদার, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবদুল মোতালেব তালুকদার, সহ-সভাপতি অধ্যক্ষ ড. শহিদুল ইসলাম বিশ্বাস সহ-সভাপতি বাবু নির্মল নন্দি, সাংগঠনিক সম্পাদক ফিরোজ শিকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক ফাতেমা আক্তার রেখা, ঢাকা মহানগর দক্ষিন যুলীগের সহ-সভাপতি মুরসালিন আহম্মেদ, কাউন্সিলর হুমায়ুন কবির, উপজেলা সেচ্ছাসেবক লীগে সভাপতি ইয়ামিন আহম্মেদসহ আওয়ামী লীগ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মন্ত্রী হেলিকপ্টার যোগে বিকাল সাড়ে তিনটায় কলাপাড়া পৌঁছায়। পরে সড়কযোগে আন্ধারমানিক নদীর উপর নির্মিত বালিয়াতলী সৈয়দ নজরুল ইসলাম সেতু পরিদর্শন করেন এবং বিকাল সাড়ে চারটায় বিমানযোগে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর