সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০৩:২২ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

শ্রীমঙ্গলে ৭০বৎসরের বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করেছে পাষন্ড ছেলে

প্রতিবেদকের নাম / ১৩০ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বুধবার, ৩০ অক্টোবর, ২০১৯, ৩:২৯ অপরাহ্ন

মৌলভীবাজার প্রতিনিধি: জেলার শ্রীমঙ্গল উপজেলায় ৭০ বছরের বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করেছে ছেলে। বৃহস্পতিবার (২ মে) সকালে উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলেরগাঁও গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্র জানায়, উপজেলার সিন্দুরখান ইউনিয়নের গুলেরগাঁও গ্রামের বৃদ্ধা মাকে দিনের পর দিন মারধর করে আসছে ছেলে জহুর আলী (৪৫)। সর্বশেষ বৃহস্পতিবার (২ মে) সকালে বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করলে বাধ্য হয়ে কাঁদতে কাঁদতে থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে অভিযোগ দেন ছুকেরা বেগম।

ছুকেরা বেগম জানান, তার দুই ছেলে ও দুই মেয়ের মধ্যে এক মেয়ে মারা গেছে। বাবার বাড়ি থেকে পাওয়া ১৫ শতাংশ জমি রয়েছে বৃদ্ধার। এই জমি বড় ছেলে জহুর আলীকে দিয়ে দেয়ার জন্য বহুদিন ধরে মাকে চাপ দিচ্ছে। জমি না দেয়ায় বহুবার বৃদ্ধা মাকে মেরে আহত করেছে জহুর। লোকলজ্জার ভয়ে এসব কথা প্রকাশ করেননি মা। বৃহস্পতিবার সকালে পুনরায় জমি লিখে দেয়ার জন্য চাপ দেয় ছেলে জহুর আলী। এতে অপারগতা প্রকাশ করলে একটি বাঁশ দিয়ে বৃদ্ধা মাকে পিটিয়ে রক্তাক্ত করে ছেলে।

প্রতিবেশী ব্যবসায়ী মো. মকসুদ আলী বলেন, জমি লিখে না দেয়ায় বৃদ্ধা মাকে বাঁশ দিয়ে পিটিয়ে রক্তাক্ত করেছে ছেলে জহুর আলী। এতে বৃদ্ধা মা ছুকেরা বেগমের হাত ও বুক ফেটে যায়। আহত অবস্থায় বৃদ্ধাকে উদ্ধার করে থানায় নিয়ে যাই। পরে তাকে চিকিৎসা দেয়া হয়। তার হাতে ও বুকে সেলাই দিতে হয়েছে।

মকসুদ আলী আরো বলেন, বৃদ্ধা ছুকেরা বেগমকে ছেলে-মেয়েরা ভরণপোষণ দেয় না। বৃদ্ধ বয়সে মানুষের বাড়িতে কাজ করে তিনি জীবিকা নির্বাহ করেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল বলেন, এ ব্যাপারে বৃদ্ধা মায়ের একটি অভিযোগ পেয়েছি। দ্রুত অভিযুক্ত ছেলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর