বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৬:২৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

শত প্রতিকূলতার মধ্যেও দিবালোক কুন্ডু (জীবন) আওয়ামী লীগের জন্য কাজ করে যাচ্ছেন

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১১৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১, ৪:৪৬ অপরাহ্ন
দিবালোক কুন্ডু (জীবন)

রাজবাড়ী জেলা পাংশা পৌরসভার ৩ নং ওয়ার্ডর গুধিবাড়ী এলাকার স্বর্গীয় মনোরঞ্জন কুন্ডুর পুত্র দিবালোক কুন্ডু জীবন আওয়ামী লীগের রাজনীতিতে এক অনন্য নিদর্শন। দীর্ঘদিন যাবত তৃণমূল পর্যায়ে আওয়ামী লীগ সহ আওয়ামী লীগ নেতৃতাধীন বেশ কয়েকটি সংগঠনের পদে দায়িত্ব পালন করে এসেছেন।
তিনি ১৯৯৬ সালে উপজেলা যুবলীগের সহ-সভাপতি, ২০০৩ সালে নির্বাচিত কমিটির উপজেলা আওয়ামী লীগের সভাপতি, উপজেলা  হিন্দু বোদ্ধ খ্রীষ্টান কমিটির সাধারণ সম্পাদক, রাজবাড়ী জেলা প্রেসক্লাবের আজীবন সদস্য, ২০১৭-১৮ রোটারিয়ান পাংশা ক্লাবের সভাপতি, রেড ক্রীসেন্টের জেলার আজীবন সদস্য, ইয়াকুব আলী স্মৃতি পাঠাগারের কোষাধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করছেন।
বর্তমানে তিনি উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। এ রাজনৈতিক দলের সাথে সম্পৃক্ত থাকার জন্য ২০১৮ সালের শেষে অপহরণ করা হয় তাকে। কয়েক বছর পূর্বে পাট্রা ইউনিয়নের গাছ চুরির মিথ্যা অপবাদের ও মিথ্যা মামলার জন্য তাকে ৭ দিন হাজতবাস করতে হয়েছিল। প্রতিপক্ষের হামলার হাত থেকে তার বসতবাড়ীও রক্ষা পায়নি।
এর আগে তিনি পাংশ পৌরসভার নির্বাচনে মেয়র প্রার্থী ছিলেন। তাকে দল থেকে নমিনেশন না দেওয়ায় নির্বাচন করেছে নৌকার পক্ষে। এ সময়েও শতাধিক মোটরসাইকেল বহরে থাকাকালীন নির্বাচন চলাকালীন সময়ে ২০১৫ সালে তার উপর গুলিবর্ষণ করে দুরবৃত্তরা। ২০১৭তে বোমা নিক্ষেপ করে তার ও তার কর্মীদের উপর। বোমা তার নিজের শরীরে না লেগে পাশে থাকা ব্যক্তির হালকা আঘাত লাগে। এ বিষয়ে থানায় অভিযোগ করা হয়েছিল।
এরপরেও হাল ছাড়েননি তিনি। ছাড়েনি দলের পক্ষে কাজ করা। এখনো লড়াই করে যাচ্ছেন বাংলাদেশ আওয়ামী লীগের তৃণমূলের নেতা হিসেবে।
এব্যাপারে দিবালোক কুন্ডু জীবন সাংবাদিকদের বলেন, আওয়ামী লীগের রাজনৈতিক দলের হয়ে আ।ই কাজ করছি আগামীতেও করবো। আমার উপর যতই হামলা করা হোকনা কেন কেউ কখনো আমাকে আওয়ামী লীগ থেকে বিচ্ছিন্ন করতে পারবেনা। আমি আমার নেতৃর জন্য কাজ করি আমি জনসাধারণের জন্য কাজ করি। আমাকে কেউ কখনো ষড়যন্ত্র করে এর থেকে দূরে রাখতে পারেনি আর আগামীতেও পারবে না।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর