মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫১ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

লাড়িবাড়ি বাজারের জমি ও ঘর দখল,নেপত্থে প্রভাব শালী মহল

নিজস্ব প্রতিনিধি / ৯৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২৬ এপ্রিল, ২০২১, ৪:০৬ অপরাহ্ন

রাজবাড়ীর কালুখালি উপজেলার সাওরাইল ইউনিয়নের অন্যতম হাট লাড়িবাড়ি বাজারের মোঃআব্দুল মমিনের ব্যাবসায়ী ঘর দখলের অভিযোগ উঠেছে। আব্দুল মমিন উপজেলার মৃগী ইউনিয়নের হেমায়েতখালির বাসিন্দার।

অভিযুক্ত আব্দুল মমিন বলেন, ২০০৬ সালে সাইদ হাসানের কাছ থেকে  ১.৫০ শতাংশ জমি ক্রয় করে সেখানে দোকান ঘর তুলে ব্যবসা করে আসছিলাম দীর্ঘ দিন। কিন্তু হঠাৎ লাড়িবাড়ি গ্রামের আতিন ও মতিন চেয়ারম্যানের সহযোগিতায় দোকান ঘর দখল করে নেয়। শুধু তাই নয় তিনি আরও জানান ১৯৯৯ সালে আতর বিশ্বাসের কাছ থেকে  ৩.৫ শতাংশ জমি (দাগ নং-৩০৭/১০৯৯) খরিদ করি তবে সেখান থেকে সোয়া দুই শতাংশ জমি বিক্রি করে দেই। কিন্তু বাকি জমি ও দখল করে নিয়েছে আমান মন্ডল।
জমির মালিক আব্দুল মমিন আরও বলেন, ২০১৪ সালে উপজেলা চেয়ারম্যান সাইফুল ইসলাম উক্ত অভিযোগের পেক্ষিতে দরখাস্তের ভিত্তিতে অভিযুক্তদের নোটিশ দেওয়া হয় তবে তারা উপস্থিত হয় নি।
শুধু তাই নয় তৎকালিন কালুখালি থানার অফিসার ইনচার্জ  ওসি আব্দুল আজিজ বর্তমান চেয়ারম্যান কে ডেকে অভিযোগ কারির জমি বুঝিয়া দিতে বলেন তবুও তার সুরাহা করে নাই চেয়ারম্যান।
তবে বর্তমানে ওসি মোহাম্মদ মাসুদুর রহমান অভিযোগের ভিত্তিতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোঃ আতিউর রহমান (নবাব) ও সাধারণ সম্পাদক খাইরুল ইসলাম খায়ের উপর ভার দেন সমাধানের জন্য। তবে অভিযুক্ত কারীরা বার বার গড়িমসি করছে সমাধানের ব্যাপারে।
অভিযোগ কারী আব্দুল মমিন বলেন চেয়ারম্যান আলীর আশ্রয় প্রশ্রয়ে আতিন, মতিন ও আমান আমার জমি দখল করে রেখেছে। আমার বাড়ি লাড়িবাড়ি বাজার থেকে দূরে অথ্যাথ অন্য ইউনিয়নে হওয়ায় চেয়ারম্যান ইন্দন দিয়ে আমার জমি দখল করে রেখেছে।
আব্দুল মমিন আরও বলেন, চেয়ারম্যান শহিদুল ইসলাম আলীর অনেক রেকর্ড আছে তিনি শালিস করতে গিয়ে নিজেই জমি দখল করে নিয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর