বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০১:৩০ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

রাশিফল: ২০১৯-এ কেমন যাবে আপনার দিনগুলি

প্রতিবেদকের নাম / ১৭৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ১৯ জানুয়ারী, ২০১৯, ১২:৪৪ অপরাহ্ন

রাশিফল
২০১৮ কেমন কাটল? সাফল্য ধরা দিয়েছে হাতের মুঠোয় নাকি অবসাদে-ব্যর্থতায় ডুবে গিয়েছে বিদায়ী বছর? সে যেমনই কাটুক না কেন, ভুলে গিয়ে এবার শুরু করুন নতুন বছরের পথচলা। ২০১৯-এ কেমন আপনার দিনগুলি, মেষ হোক বা মীন, কন্যা হোক বা সিংহ – সব রাশির জাতকদের নতুন বছর কেমন যাবে তার একটা আগাম ঝলক রইল এখানে।

মেষ রাশি

পরিবারের সঙ্গে দারুন আনন্দে কাটাবেন। বছরের শুরুটা বেশ ভালোই যাবে। রবি ও বৃহস্পতির শুভ যোগ রয়েছে। বাড়ি-গাড়ি, ধনসম্পদ লাভের যোগ আছে। কর্মক্ষেত্রে নানা অশান্তির মধ্যেও আপনি আপনার কাজ হাসিল করবেন। বসের সুনজরে থাকবে। পরিশ্রমী আর বিচক্ষণতার জন্য আপনি অন্যদের থেকে অনেকটাই আলাদা। তবে বছরের শেষের দিকে আপনি চাকরি খোয়াতে পারেন। প্রেমিক-প্রেমিকাদের জন্য এই বছরটা বেশ শুভ বলেই মনে হচ্ছে। কিছু সমস্যা আছে। সেই সব মিটে যাবে, যদি আপনার সঙ্গী বা সঙ্গিনী মধ্যে বোঝাপড়াটা ভালো থাকে। শরীরে দিকে বিশেষ খেয়াল রাখুন। সেপ্টেম্বর-নভেম্বর মাসে অস্ত্রোপচার হতে পারে। পড়ুয়াদের ক্ষেত্রেও ভালো। অমনোযোগীরা পড়াশোনায় মন দিন। যাঁদের রাহু ও কেতুর যোগ রয়েছে, তাঁরা অবশ্যই সাবধানে থাকবেন। সন্তানদের প্রতি নজর দিন। শনির দশা চললে কর্মক্ষেত্রে ঝামেলা, গৃহে অশান্তি লেগেই থাকবে।

বৃষ রাশি

দুঃসময়ে বন্ধুদের সাহায্য পাবেন। পুরনো বন্ধুদের সঙ্গে হঠাত্‍ দেখা হয়ে যেতে পারে। কর্মক্ষেত্রের পরিবেশে মানিয়ে নিতে পারবেন না। আবার চাকরিও ছাড়তে পারবেন না। অন্যদিকে, আর্থিক দিকটাও ব্যালান্স করে চলতে হবে। কোনও দিকেই আপনি কূল খুঁজে পাবেন না। এইসবের মূলে রয়েছে শনি ও রাহুর দশা। শরীর ঠিক যাবে না। পেটের রোগ, চর্মরোগের নানান সমস্যা দেখা দিতে পারে। সঙ্গী বা সঙ্গিনীকে নিয়ে বেশিই চিন্তা করছে। বিবাহের শুভ যোগ আছে। সামাজিক অনুষ্ঠানগুলিতে যোগ দিন। মজা-আনন্দ করুন। সকলের সঙ্গে কথাবার্তা বলুন। মন ভালো থাকবে।

মিথুন রাশি

আপনি পরিবারের প্রতি দায়িত্বশীল। বৃহস্পতি আপনার সহায় থাকায় পরিবারকে কেউ ক্ষতি করতে পারবে না। বাড়ি-গাড়ি সবই ২০১৯-এর মধ্যে হওয়ার সুযোগ রয়েছে। তবে কোনও এক অজ্ঞাত কারণে প্রিয়জনদের সঙ্গে ঝুটঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। বছরের মাঝামাঝি সময়ে পরিবারকে নিয়ে কোথাও ঘুরে আসতে পারেন। কর্মক্ষেত্রে আপনার কাজের সুখ্যাতি হবে। পারলে আপনি আরও ভালো সংস্থায় বদলি হতে পারেন। এপ্রিল থেকে জুন মাসের মধ্যে কেরিয়ারের সবচেয়ে ভালো সময় কাটবে। আপনার কাজই আপনাকে শীর্ষে পৌঁছোবে। মিথুন রাশির জাতকদের মধ্যে যাঁদের রাহুর যোগ রয়েছে, তাঁদের খুব সাবধানে থাকতে হবে। মানসিক ও শারীরিক দিক থেকে আপনি একদমই ভালো থাকবেন না। রাহুর যোগ থাকাতে বৃহস্পতির যোগ কেটে যেতে পারে। অজান্তে নানান অপ্রীতিকর ঘটনা ঘটিয়ে ফেলবেন। স্বার্থপরতা, অতিরিক্ত আত্মবিশ্বাসী, গুরুগম্ভীর ভাবমূর্তির জন্য বৈবাহিক জীবন ভেঙে যেতে পারে। কেতুর যোগ থাকলে এ বছর বিয়ে না করাই ভালো।

কর্কট রাশি

বুঝেসুঝে কথা বলার চেষ্টা করুন। মুখের ওপর সত্যি কথা বলায় পারিবারিক সম্পর্কগুলি ঠুনকো হয়ে যেতে পারে। ঠিক সময়ে নিয়ন্ত্রণ না করলে হাতের বাইরে চলে যেতে পারে। কর্মক্ষেত্রেও নানান ঝামেলায় জড়িয়ে পড়তে পারেন। আর্থিক দিক থেকেও আপনি নতুন বছরে কোনও উন্নতি করতে পারবেন না। লোন, শেয়ার কোনওটাই ২০১৬ সালে করবেন না। বিবাহিত যাঁরা, তাঁরা সাবধানে থাকুন। ভুল বোঝাবুঝির জেরে বৈবাহিক সম্পর্কগুলি ভাঙতে থাকবে। মানসিক অশান্তি তো থাকবেই, শরীরও ভালো যাবে না আপনার। লাগাতার জ্বর-সর্দি, পেটের রোগ অথবা চোট পেতে পারেন। ফেব্র‌ুয়ারি মাসটা খুবই গুরুত্বপূর্ণ পড়ুয়াদের ক্ষেত্রে। কেতু আর শনির প্রবল যোগে নতুন বছরটি একদম ভালো যাবে না আপনার। রাহুর যোগে কাজের জায়গায় বিশেষ ক্ষতি হতে পারে।

সিংহ রাশি

নতুন বছর আপনার বেশ ভালোই কাটবে। বৃহস্পতি ও রবির যোগ থাকায় পরিবারে শুভ যোগ বজায় থাকবে। পরিশ্রমের বিকল্প নেই, এ কথা আপনি রন্ধ্রে রন্ধ্রে বিশ্বাস করেন। আর সেটা আপনি করে দেখানও। কাজের জায়গায় নিজের প্রতিপত্তি বজায় রেখে এগিয়ে যাবেন। বাড়ি-গাড়ির স্বপ্ন পূরণ হয়েও যেতে পারে নতুন বছরেই। চিন্তা নেই টাকা-পয়সারও। সঞ্চয় করুন। লোন নিয়ে বাড়ি-গাড়ি কেনার যোগ রয়েছে।। নতুন বছরে শেয়ার নাও কিনতে পারেন। পরিবার ও বিবাহিত জীবন আপনার শান্তিতেই থাকবে। ইগো দুরে সরিয়ে রাখুন। তাহলেই সব ঠিকঠাক থাকবে। মন চাঙ্গা রাখতে সকালে যোগ-ব্যায়াম করতে পারেন। পড়ুয়াদের জন্যও ভালো সময় ২০১৯। শনির দোষ কাটতে পারে এই নতুন বছরে। কিছু সমস্যা দেখা দিতে পারে বছরের তৃতীয় মাস থেকে। কর্মক্ষেত্রে প্রতিযোগিতার মুখোমুখি হতে হবে। দুশ্চিন্তা, অবসাদ আপনাকে বিব্রত করবে।

কন্যা রাশি

খুব একটা ভালো সময় যাবে না আপনার। পরিবারের নানা ঘটনাকে কেন্দ্র করে আপনি মানসিকভাবে ভেঙে পড়তে পারেন। বাড়ি বদলানোর কথা ভাবতে পারেন। ফেব্র‌ুয়ারি থেকে আগস্ট মাস পর্যন্ত সমস্যা আরও বাড়তে পারে। কর্মক্ষেত্রেও আপনার উন্নতি নেই। ধারাবাহিক অবনতিতে আপনি চাকরিও খোয়াতে পারেন। আপনি চট করে সকলকে বিশ্বাস করে ফেলেন। এটা করবেন না। তবে আপনি হাল ছাড়ার পাত্র বা পাত্রী নন। তাই অন্ধকারে পড়ে গেলেও আলোর দিশা আপনি ঠিক খুঁজে বের করবেনই। আর্থিক দিক থেকে আপনার চিন্তা নেই। ফ্ল্যাট-বাড়ির জন্য লোন নিতে পারেন। শরীর মোটামুটি যাবে। পেটের রোগে ভুগতে হতে পারে। হঠাত্‍ দুর্ঘটনায় আপনি বড়সড় চোট পেতে পারেন। পরীক্ষায় ভালো ফলাফলের আশা করতে পারেন পড়ুয়ারা। যাঁরা এখনও চাকরি পাননি, তাঁদের নতুন বছরে কোনও ভালো সুযোগ আসতে পারে। রাহুর যোগ থাকায় আপনি কোনও কাজের ফলাফল ভালো পাবেন না।

তুলা রাশি

ভালোই কাটবে, তবে ভুল বোঝাবুঝির জেরে আপনি অতিষ্ঠ হয়ে পড়বেন। শুধু পারিবারিক অশান্তিই নয়, কর্মক্ষেত্রেও আপনি জেরবার হয়ে যাবেন। যতটা পারবেন নিজেকে স্বাভাবিক রাখার চেষ্টা করুন। নিজেকে চাঙ্গা রাখতে প্রতিদিন যোগা করুন। ক্লান্তি দূর করতে পরিবারকে নিয়ে কোথাও ঘুরে আসতে পারেন। বছরের মাঝামাঝি সময়ে আপনার ভাগ্য ফিরতে পারে। কাজের জায়গায় আপনার সুখ্যাতি হবে। প্রোমোশন পেতে পারেন। বিভিন্ন দিক থেকে অর্থ উপার্জন করার সুযোগ রয়েছে। খুব বেশি পরিমানে বিনিয়োগ করবেন না। প্রেমিক ও প্রেমিকাদের জন্য নতুন বছর খুব শুভ। বছরের শুরুতে বৈবাহিক জীবন খুব ভাল কাটবে। শরীর ও মন, দুইই ভালো থাকবে। বিদেশে যাওয়ার প্ল্যান করতে পারেন। রাহুর যোগে আপনার জীবনে অনেক পরিবর্তন আসতে পারে।

বৃশ্চিক রাশি

অনেকগুলি গ্রহ এ বছর আপনার রাশির সঙ্গে যুক্ত হবে, যা আপনার জন্য ভালো ও শুভ হবেই। বৃহস্পতি আপনার সহায় থাকবে। সন্তানদের সঙ্গে সময় কাটাতে পারবেন। যত বেশি পরিশ্রম করবেন, তত বেশি লাভবান হবেন। কাজের জায়গায় এই নিয়ম মেনেই কাজ করুন, আর তার ফল হাতেনাতে পান। কিছু সমস্যা আসতে পারে, সেগুলি সমাধান করে বুদ্ধিমত্তার পরিচয় দেবেন। নতুন বছরে লোন নিতে পারেন। বিবাহিত জীবনে সমস্যা দেখা দিতে পারে। কাছের সম্পর্কগুলিতে সময় দিন। দেখবেন সমস্যা কেটে যাবে। শরীরের দিকে বিশেষ নজর দিন। ক্ষমতা অনুযায়ী কাজ করুন। পড়ুয়াদের ক্ষেত্রে সময়টা মোটামুটি যাবে। জুন মাসটি আপনার জীবনের সবচেয়ে গুরুত্বপূর্ণ হতে পারে।

ধনু রাশি

ধনুর জাতকদের রাশির এ বছর অনেকগুলি গ্রহের সমাবেশ রয়েছে। তাতে আপনার বিশেষ ক্ষতি কিছু হবে না। প্রিয়জন অথবা পরিবারের কাছের কেউ, আপনাকে ধোঁকা দিতে পারে। চট করে কাউকে বিশ্বাস করবেন না। আপনার সরল স্বভাব আর বিশ্বস্ত মানসিকতাকে কাজে লাগিয়ে অনেকেই আপনাকে ব্যবহার করতে পারে। কাজের জায়গায় নিজের কাজ নিয়ে খুশি হবেন না। হতাশা আর মানসিক অস্থিরতার ফলে আপনার আত্মবিশ্বাস একেবারে তলানিতে গিয়ে পড়বে। অর্থকরী দিকের নিয়ন্ত্রণ নিজের হাতে রাখুন। বিদেশে যাওয়ার সুযোগ রয়েছে। বছরের প্রথম ভাগ প্রেমিক-প্রেমিকাদের জন্য দারুন যাবে। রাস্তাঘাটে সাবধানে চলাফেরা করবেন। পায়ে চোট পেতে পারেন। বছরের দ্বিতীয় ভাগে আর্থিক অবনতি ও মানসিক সমস্যা দেখা দিতে পারে।

মকর রাশি

জীবনে যা যা চেয়ে এসেছেন, বা স্বপ্ন দেখে এসেছেন, তা পূরণ হওয়ার সম্ভাবনা রয়েছে। পরিবারকে নিয়ে আপনি খুবই খুশি থাকবেন। আপনার প্রতিটি পদক্ষেপে পরিবারকে পাশে পাবেন। কিন্তু একটা সমস্যা থেকেই যাবে। আপনার অস্বাভাবিক আচরণে পরিবারের সদস্যরা ক্ষুব্ধ হবেন। বছরের মাঝের সময়টা খুব ভাল যাবে না। মাতৃস্থানীয় কারোর শরীর খারাপ হতে পারে। শনির প্রভাব থাকায় আর্থিক দিক থেকে ক্ষতি হতে পারে। অন্যদিকে কঠোর পরিশ্রমের ফল পাবেন এই বছরেই। সহকর্মীদের সাহায্য পেতে পারেন। বছরের মাঝে বিবাহের শুভ যোগ আছে।

কুম্ভ রাশি

খুব ভালোও না, আবার খুব একটা খারাপও না, মোটামুটি ভাবে কাটবে আপনার নতুন বছরটা। এই রাশির জাতকেরা অল্পেই হুজুগে হয়ে পড়েন। সাবধান হোন এখনই। বছরের মাঝে দুর্ঘটনায় পড়ার প্রবল সম্ভাবনা আছে। এমন কিছু আচরণ করবেন না, যাতে পরিবারের সদস্যরা ক্ষুব্ধ হোন। মানসিকতার দিক থেকে পজিটিভ থাকার চেষ্টা করুন। বছরের প্রথম দিকটা আপনার ভালোই কাটবে। কঠোর পরিশ্রম করলে তার ফল এবার পাবেন। প্রোমোশন মিলতে পারে। তবে বছরের শেষ দিকটা আপনাকে হতাস করবে। খুব কাছের কারোর থেকে প্রতারিত হতে পারেন।

মীন রাশি

গ্রহের হেরফেরে বছরের প্রথম দিকেই সমস্যার সম্মুখীন হতে পারেন। তবে বিপদে পরিবারকে পাশে পাবেন। বছরের দ্বিতীয় ভাগ থেকে আপনার সময় ভালো হবে। বৃহস্পতি ও মঙ্গলের যোগ থাকায় আপনার পক্ষেই সময় যাবে। টাকা-পয়সার অভাব হবে না। তবে আয় বুঝে ব্যয় করার মনোভাব আনুন। কর্মক্ষেত্রে কোনও সমস্যা নেই। আত্মবিশ্বাস ও পরিশ্রমের জেরে প্রোমোশন মিলতে পারে। বছরের শেষের দিকে আবার সমস্যা দেখা দিতে পারে। আর্থিক কারণে আপনি মানসিকভাবে ভেঙে পড়তে পারেন। বিবাহিতদের জীবন ভালোই কাটবে। পরকীয়া থেকে দূরে থাকুন। শরীর-স্বাস্থ্য মোটামুটি যাবে। হাওয়া বদলের জন্য কাছে-দূরে কোথাও ঘুরে আসতে পারেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর