শনিবার, ০৪ ডিসেম্বর ২০২১, ০৮:০৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সাংবাদিকদের সাথে স্বতন্ত্র প্রার্থীর মতবিনিময় সভা কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

‘রামোসকে দেখে মনে হয় যেনো সে-ই ফুটবলের আবিষ্কারক’

প্রতিবেদকের নাম / ১৮১ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ২৫ নভেম্বর, ২০১৮, ৬:২২ পূর্বাহ্ন

মাঠের নেতা, আগ্রাসী মনোভাব এবং বিশ্বের অন্যতম সেরা ডিফেন্ডার হিসেবে বেশ নামডাক রয়েছে রিয়াল মাদ্রিদের স্প্যানিশ ডিফেন্ডার সার্জিও রামোসের। যিনি বর্তমানে রিয়াল মাদ্রিদ এবং স্পেন; দুই দলেরই অধিনায়কের দায়িত্ব পালন করছেন।

এতদিন ধরে নানারকমের উপাধি পাওয়া রামোস এবার নতুন করে পেলেন ‘ফুটবলের আবিষ্কারক’ উপাধি। সেটি আর কেউ নয়, তাকে দিয়েছেন রিয়াল মাদ্রিদ ও আর্জেন্টিনার সাবেক ফুটবলার এবং একই ক্লাবের সাবেক মহাব্যবস্থাপক হোর্হে ভালদানো।

তার মতে মাঠের মধ্যে কেবল নেতৃত্ব দিয়েই দলকে আগলে রাখেন না রামোস, নিজের প্রতাপ ও দাপটে অন্য সব খেলোয়াড়দের চেয়ে নিজেকে আলাদাও করে রাখেন তিনি।

ভালদানো বলেন, ‘সার্জিও রামোস এমনভাবে ড্রেসিংরুমে প্রবেশ করে যেনো রিয়াল মাদ্রিদ তারই ক্লাব, সে-ই রিয়াল মাদ্রিদের মালিক। আর খেলার মাঠে তার দাপট দেখে মনে হবে যেনো ফুটবলের আবিষ্কারকই সে।

এসময় মাঠে রামোসের আধিপত্যের একটি উদাহরণ দিতে গিয়ে রামোস বলেন, ‘আপনি দেখবেন যখন অন্য খেলোয়াড়রা পেনাল্টি থেকে পালায়, তখন রামোস এগিয়ে যায় এবং প্যানেনকা শটে গোল করে আসে। যেনো এটি তার নিত্যদিনের কাজ।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর