বৃহস্পতিবার, ০২ ডিসেম্বর ২০২১, ০৫:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় বৃদ্ধ মা,বাবাকে পিটিয়ে জখম করেছে পাষন্ড ছেলে কুয়াকাটা বিকল্প সড়ক বেহাল দশা, ঝুঁকি নিয়ে চলছে পর্যটকবাহী যানবাহন কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

রাজবাড়ীর বালিয়াকান্দিতে জমি নিয়ে বিরোধের জেরে দোকান-বাড়ী ভাংচুর লুটপাটের অভিযোগ॥ আহত-৬

প্রতিবেদকের নাম / ১৭৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ বৃহস্পতিবার, ৯ জুলাই, ২০২০, ১২:৫৩ অপরাহ্ন

রাজবাড়ী প্রতিনিধিঃ বালিয়াকান্দিতে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে দোকান ও বসতবাড়ীতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাটের অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যা ৭টার দিকে উপজেলার নারুয়া ইউনিয়নের চষাবিলা গ্রামে এ হামলার ঘটনা ঘটেছে।
থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। চাষাবিলা গ্রামের শহর আলী জোয়াদ্দারের ছেলে লোকমান জোয়াদ্দার বলেন, আমরা হাই মন্ডল ও নজরুল মল্লিকের সমাজে ছিলাম। জমি জমা সংক্রান্ত দীর্ঘদিন রুস্তম আলী জোয়াদ্দারের ছেলে ইসলাম জোয়াদ্দারের সাথে বিরোধের চলে আসছিল। তারা রাতারাতি আমার জমিতে ঘর উত্তোলনের চেষ্টা করে। আমি ওই জমিতে ঘর উত্তোলন করে বসবাস করছিলাম। বুধবার সন্ধ্যা ৭টার দিকে নজরুল মল্লিক ও হাই মন্ডলের নেতৃত্বে ইসলাম জোয়াদ্দার, ইউনুছ জোয়াদ্দার, ইদ্রিস জোয়াদ্দার, ইউসুফ জোয়াদ্দার, মুছা জোয়াদ্দার, শফি খান, সুইট মন্ডল, মহসীন মন্ডল, জিয়ারুল মন্ডল, খোকন মন্ডলসহ শতাধিক লোকজন দৈশীয় অস্ত্রসস্ত্র নিয়ে হামলা চালায়। হামলাকারীরা আমার মুদিখানার দোকান ভাংচুর করে দোকানে থাকা ফ্রিজ, গ্যাস সিলিন্ডার, ডিজেল, পেট্রোল, মোবাইল লোড, চাউলসহ বিভিন্ন প্রকার ৬-৭ লক্ষ মালামাল লুটপাট করে নিয়ে যায়। আমার ভাই সোবহান জোয়াদ্দারের চায়ের ও মুদিখানার দোকান ভাংচুর করে টেলিভিশন ও অন্যান্যে মালামালসহ ৮০ হাজার টাকার মালামাল লুটপাট করে নিয়ে যায়। এছাড়াও বসতবাড়ীর ৩টি ঘর কুপিয়ে ও ভাংচুর করে ক্ষতি সাধন করে। ৩টি আম ও মেহগনি গাছ কেটে ক্ষতি সাধন করে।
হামলাকারীদের মারপিটে আবু বক্কার জোয়াদ্দার (১৮), আলেয়া বেগম ( ২৮), আলাই সরদার (৪০), এলাহী জোয়াদ্দার (২৮) আহত হয়। আহতদের পাংশা হাসপাতালে ভর্তি করা হয়েছে।ইসলাম জোয়াদ্দার হামলার সত্যতা স্বীকার করে বলেন, আমার উঠানো ঘর ভাঙ্গার কারণে হামলা চালিয়েছি। তারাও মারপিট করেছে, এতে ইদ্রিস জোয়াদ্দার (২৫) ও খোকন সরদার (৩০) আহত হয়। তাদেরকে বালিয়াকান্দি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর