মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০২:০৩ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

যৌনপল্লী দৌলতদিয়া ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত   

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ২০৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ সোমবার, ২২ ফেব্রুয়ারী, ২০২১, ১০:৫৭ পূর্বাহ্ন
যৌনপল্লীর পাশে দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের মাঠে এ ফ্রি ক্যাম্প পরিচালিত হয়।

দেশের  সর্ববৃহৎ যৌনপল্লী রাজবাড়ীর  দৌলতদিয়ায় ঢাকা রেন্জের ডিআইজি হাবিবুর রহমান (বিপিএম,পিপিএম) সার্বিক ব্যাবস্থাপনায় তার স্বেচ্ছাসেবী সংগঠন “উত্তরন ফাউন্ডেশন” এর উদ্দোগে আন্তর্জাতিক মাতৃভাষা ও শহীদ দিবসে দিনব্যাপী উপলক্ষে  ফ্রি মেডিকেল ক্যাম্প পরিচালিত। 

রবিবার (২১ ফেব্রুয়ারি) যৌনপল্লীর পাশে দৌলতদিয়া গণস্বাস্থ্য কেন্দ্রের মাঠে এ ফ্রি ক্যাম্প পরিচালিত হয়।

বেলা ১২ টার দিকে ক্যাম্পের উদ্বোধন করেন, রাজবাড়ীর পুলিশ সুপার এমএম শাকিলুজ্জামান পিপিএম(বার)। উদ্বোধনী সভায় সভাপতিত্ব করেন উত্তরন ফাউন্ডেশনের পরিচালক এম এম মাহবুব হাসান।

গোয়ালন্দ ঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুল্লাহ আল তায়াবীরের সঞ্চালনায় আলোচনা পর্বে অংশ নেন রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. সালাহউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শরিফ-উজ-জামান।

টাংগাইলের কুমুদিনী উইমেন্স মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক ডা. আনহারুর রহমান (গাইনী এন্ড অবস), নর্দার্ণ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী অধ্যাপক (গাইনি এন্ড অবস) ডা. জেবুন নেছা খুশিসহ চিকিৎসক দল ক্যাম্পে সেবা প্রদান করেন।

ক্যাম্পে দিনব্যাপী কয়েক’শ রোগীকে নানা ধরনের চিকিৎসা সেবা, ব্যাবস্থাপত্র ও ওষুধ প্রদান করা হয় ।

জেলা পুলিশ সুপার পিপিএম (বার) এমএম শাকিলুজ্জামান তার বক্তব্যে বলেন, “ডিআইজি হাবিবুর রহমান একজন মানবিক মানুষ। তিনি তার উত্তরন ফাউন্ডেশনের মাধ্যমে হিজড়া,বেদে,অসহায় যৌনপল্লীর যৌনজীবিসহ দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য দীর্ঘদিন ধরে সেবাধর্মী বিভিন্ন কাজ করে চলেছেন।আজকের ফ্রি মেডিকেল ক্যাম্প তারই একটি অংশ। ভবিষ্যতে এ সেবার পরিধি আরো বাড়ানো হবে”।আমরা সবাই মিলে সমাজ থেকে দুঃস্হ ও অসহায় শব্দগুলো মুছে দিতে চাই বলে তিনি এ সময় দৃঢ় প্রত্যয় ব্যাক্ত করেন


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর