মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৫৬ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

যুবকরা ক্রীড়ার দিকে ধাপিত হচ্ছে বলেই মেধার বিকাশ ঘটছে যুবলীগ নেতা অ্যাড.ড. সোহাগ-নিউজ অলটাইম

মো.ফরিদ উদ্দিন বিপু,কলাপাড়া(পটুয়াখালী)প্রতিনিধি, / ৫৮ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৭ জানুয়ারী, ২০২২, ৩:৩৩ অপরাহ্ন

যুবলীগ কেন্দ্রীয় কমিটির সংগঠনিক সম্পাদক এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ বলেছেন, যুবকরা ক্রীড়ার দিকে ধাপিত হচ্ছে। এভাবেই যুবকরা মাঠে আসবে এবং ক্রীড়া ও সংস্কৃতি জগতে থাকবে। তাহলেই এই যুব সমাজ ভাল থাকবে। বিশেষ করে মাদকের বাইরে গিয়ে যুবকরা যদি মাঠে থাকে তাহলে তাদের মেধা ও মনমানষিকতা ভাল থাকবে।

শেখ ফজলুল হক মনি পরিষদ ক্লাবের উদ্যোগে শুক্রবার শেষ বিকালে পটুয়াখালীর কলাপাড়া উপজেলা বালিয়াতলী ইউনিয়নের নয়াপাড়া টিলাম মাঠে ক্রিকেট টুনামেন্টে ফাইনাল খেলা শেষে পুরুস্কার বিতরনের সময় যুবলীগ নেতা এ্যাড. ড. শামীম আল সাইফুল সোহাগ এ কথা বলেন।

যুবকদের উদ্দেশ্যে তিনি আরো বলেন,মাদককে না বলুন। অন্যায়সহ সমস্ত অপকর্মগুলো ছেড়ে পরিবারের প্রতি নজর দিন। সমাজ ও রাষ্ট্রের জন্য কাজ করার তিনি অনুরোধ করেন।

এ সময় বালিয়াতলী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজানুর রহমান, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি মো.আনসার উদ্দিন মুন্সি, কলাপাড়া পৌর যুবলীগ সহ-সভাপতি যুবরাজ, ইউনিয়ন পরিষদ সদস্য সাইমুন রহমান ইসমাইল, রিয়াজ উদ্দিন তালুকদার, সুমন মৃধা, মর্জিনা বেগম, শেখ ফজলুল হক মনি পরিষদ ক্লাবের তুহিন হোসাইন, সাধারন সম্পাদব সাইদুর রহমান, সহ-সাভাপতি আবুল কালমসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

এ ক্রিকেট টুনামেন্টে ৬ টি দল অশংগ্রহন করে। সুমাইয়া একাদশকে পরাজিত করে আব্দুল্লাহ একাদশ ফাইনাল খেলায় বিজয় হয়। তবে মাঠের চারপাশে দর্শকদের উপস্থিতি ছিল পরিপুর্ন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর