বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৩:২৩ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

যাত্রীর পেট থেকে বেরিয়ে এলো ৭৯৯০ পিচ ইয়াবা

অলটাইম নিউজ ডেক্স / ১১৩ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৪ মার্চ, ২০২১, ২:০৬ অপরাহ্ন

পেটের মধ্যে বিশেষ কায়দায় ৭ হাজার ৯৯০ পিচ ইয়াবা নিয়ে বিমানবন্দর দিয়ে বের হওয়ার সময় দুই যাত্রীকে আটক করেছে আর্মড পুলিশ। কক্সবাজার থেকে আসা একটি ফ্লাইট হযরত শাহজালাল (রহ.) আন্তর্জাতিক বিমানবন্দরে এসে পৌঁছালে তাদের আটক করা হয় বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স) মো. আলমগীর হোসেন।

তিনি জানান, কক্সবাজার থেকে নভোএয়ারের একটি ফ্লাইটে (ভিকিউ ৯৩২) শনিবার রাতে অবতরণ করে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে। এ সময় যাত্রী মো. সফিকুল আলম (৪২) ও মো. শাহজাহান মিয়া (২১) পেটের ভেতরে বিশেষ কায়দায় ইয়াবা নিয়ে আসেন। তারা অভ্যন্তরীণ বিমানবন্দরের বহির্গমনের পার্কিং এলাকার পাবলিক টয়লেটের সামনে এলে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তাদের চ্যালেঞ্জ করে বিমানবন্দর আর্মড পুলিশের সদস্যরা। জিজ্ঞাসাবাদে তারা পেটের ভেতর ইয়াবা থাকার কথা স্বীকার করেন। পরবর্তীতে প্রায় ১২ ঘণ্টা পর তাদের পেট থেকে ১৬০ প্যাকেট ইয়াবা বের করে আনা হয়। তাদের পেটে মোট ইয়াবা ছিল ৭ হাজার ৯৯০ পিচ, যার বাজারমূল্য ৪০ লাখ টাকা।

অতিরিক্ত পুলিশ সুপার আলমগীর হোসেন আরও জানান, জিজ্ঞাসাবাদে স্বীকার করেন তারা উভয়ে চালান প্রতি ১৫ হাজার করে টাকা পেতেন। মো. ফয়সল (২৮) নামে আরেক যাত্রী এবং মাদক ব্যবসায়ী এ ইয়াবার অর্থের যোগানদাতা এবং তিনি পেছনে থাকায় পালিয়ে গেছেন। তবে তাকেও এজাহারে আসামি করা হয়েছে। এ ঘটনায় রোববার বিকেল ৫টায় তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলা হয়েছে। তাদের সবার বাড়ি কক্সবাজার জেলার টেকনাফ থানার হ্নীলাতে বলে জানা গেছে।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর