মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৫৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

যশোরের বেনাপোল-শার্শা সীমান্ত থেকে ফেন্সিডিলসহ আটক-২

প্রতিবেদকের নাম / ১২৫ শেয়ার হয়েছে
নিউজ আপঃ রবিবার, ১৪ জুলাই, ২০১৯, ১:২৮ অপরাহ্ন

মোঃ সাগর হোসেন,বেনাপোল(যশোর)প্রতিনিধি: যশোরের বেনাপোল-শার্শা পাঁচভুলট বিওপি ও দৌলতপুর বিওপির টহলদল সীমান্তে অভিযান চালিয়ে ১২০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুই মাদক বহনকারকে আটক করেছে বিজিবি সদস্যরা।

রবিবার ভোর রাতে দৌলতপুর বিওপি’র টহলদল গোপন সংবাদের ভিত্তিতে গাতিপাড়া গ্রাম থেকে মোছাঃ রাবেয়া খাতুন(৫৪)কে ৪৯ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ আটক করেছে বিজিবি। আটক রাবেয়া গাতিপাড়া গ্রামের মৃত আরাজুল ইসলাম এর স্ত্রী।একই সময় বেনাপোল পোর্ট থানাধীন বালুরমাঠ থেকে পরিত্যক্ত অবস্থায় ৬৭ বোতল ফেন্সিডিল উদ্ধার করে বিজিবি।অপর দিকে শার্শা থানাধীন পাঁচভুলট বিওপি’র টহলদল গোপন সংবাদের ভিত্তিতে অভয়বাস নামক স্থান থেকে মোঃ আব্দুল্লাহ(২৩)কে ৪ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ তাকে আটক করে।আটক আব্দুল্লাহ পাঁচ ভুলট গ্রামের মোঃ ফজর আলীর ছেলে।

২১ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক ইমরান উল্লাহ সরকার জানান, গোপন সংবাদের ভিত্তিতে সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে মোট ১২০ বোতল ভারতীয় ফেন্সিডিলসহ দুই মাদক বহনকারীকে আটক করা হয়েছে।

আটককৃত আসামী ও মাদকদ্রব্য বেনাপোল ও শার্শা থানায় সোপর্দ করা হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর