সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ০২:১৫ অপরাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
কলাপাড়ায় সালিশ বৈঠকে দু’পক্ষের  সংঘর্ষ তদন্ত কমিটি গঠন ছাত্রলীগ নেতার বিরুদ্ধে শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ ধান কুড়ানি শিশু-কিশোররা খুঁজে  বেড়াচ্ছে ইঁদুরের গর্ত কলাপাড়ায় তিন ইউপি নির্বাচনে এক নারীসহ ১৬ জন চেয়ারম্যান প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল কলাপাড়ায় খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও চিকিৎসার দাবিতে বিক্ষোভ সমাবেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘গ্রাম হবে শহর’ এই স্বপ্ন বাস্তবায়নের অগ্রযাত্রায় নেতৃত্ব দিচ্ছেন: যুবলীগ নেতা সোহাগ কলাপাড়ায় তৃণমূলের ভোটে শীর্ষে থাকা চেয়ারম্যান প্রার্থীর পক্ষে সংবাদ সম্মেলন কুয়াকাটায় কাল শুরু শত বছরের ঐতিহ্যের রাস পূজা উৎসব কলাপাড়ায় ট্রাকের ধাক্কায় মটোরসাইকেল আরোহীর মৃত্যু কলাপাড়ায় জ্বালানী তেল ও নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের উর্ধ্বগতির প্রতিবাদে  বিক্ষোভ মিছিল ও সমাবেশ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মেয়র পদে প্রাথী হওয়ার বৈধতা অর্জন করার পর পথসভা করলেন ওয়াজেদ আলী মাষ্টার

আবুল কালাম আজাদ নিজস্ব প্রতিনিধি / ১২৯ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১, ৪:২৩ অপরাহ্ন
সকলকে নৌকার পক্ষে কাজ করার জন্য জন্য আহব্বান করেন
সকলকে নৌকার পক্ষে কাজ করার জন্য জন্য আহব্বান করেন

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে মেয়র পদে প্রাথী হওয়ার বৈধতা অর্জন করলেন ওয়াজেল আলী মাষ্টার। রাজবাড়ী জেলা প্রশাসক ও রাজবাড়ী জেলা রিটানিং কর্মকর্তা আওয়ামীলীগ দলীয় প্রার্থীকে তার মনোনয়ন পত্র বৈধতা ঘোষণা করেছেন।

 

মোঃ ওয়াজেদ আলী মাষ্টার নির্বাচনী প্রার্থী হতে আর কোন বাধা রইলো না। মোঃ ওয়াজেদ আলী মাষ্টার গতকাল সন্ধার পর পাংশা টেম্পুষ্টান্ডে তিনি এক পথসভা করেন। তিনি বলেন আমাকে নিয়ে অনেকেই অনেক কথা বলেছেন যাই হোক আপনারা সবাই আমার কাছের মানুষ, আপনারা সবাই আমার আপন মানুষ , আমি কারো শত্রু নই আসুন আমরা সবাই সব ভেদাভেদ ভুলে একসাথে কাজ করি এবং মাননীয় প্রধামন্ত্রীর নৌকাকে আমরা বিজয় করি।

এসময় উপস্থিতি ছিলেন মোঃ নুরে আলম সিদ্দিকি হক সাংগঠনিক সম্পাদক বাংলাদেশ কৃষকলীগ কেন্দ্রীয় কমিটি। মোঃ জাহাঙ্গীর হোসেন সাবেক সাংগঠনিক সম্পাদক রাজবাড়ী জেলা আওয়ামীলীগ। দিবালোক কুন্ডু জীবন সাবেক সাংগঠনিক সম্পাদক পাংশা উপজেলা আওয়ামীলীগ। সহ আলো অন্যান্য নেতাকর্মী। নুরে আলম সিদ্দিকি হক বলেন, মোঃ ওয়াজেদ আলী  মাষ্টার একজন ভালো মানুষ,সবাই মিলেমিশে নৌকার পক্ষে কাজ করবেন। এবং কিছু দুষকৃতিরা নৌকার নমিনেশন বাধা সৃষ্টি করেছেন বলে তিনি অভিযোগ করেন।

তিনি আরো বলেন তারা আজ কোথায়? দিবালোক কুন্ডু জীবন বলেন আমরা অন্যায় করবোনা এবং অন্যকে প্রশ্রায় দিবনা আমরা আমরা মাননীয় প্রাধানমন্ত্রীর দেয়া নৌকাকে আগামী ৩০ শে জানুয়ারী জয়যুক্ত করবই। আসুন আমরা সবাই মিলেমিশে কাজকরি। উল্লেখ্য মোঃ ওয়াজেদ আলী মাষ্টার  এর আগে ও দুই বার পাংশা পৌরসভার সফল মেয়র ছিলেন ।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর