মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শিরোনামঃ
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মুক্তিযুদ্ধ মঞ্চের আংশিক কমিটি ঘোষণা রাজশাহী জেলার বাঘা উপজেলা

প্রতিবেদকের নাম / ৩৪ শেয়ার হয়েছে
নিউজ আপঃ মঙ্গলবার, ১৪ জুলাই, ২০২০, ১১:০৯ পূর্বাহ্ন

হাবিল উদ্দিন,বাঘা,রাজশাহীঃ
রাজশাহী জেলার বাঘা উপজেলা  মুক্তিযুদ্ধ মঞ্চ শাখা কমিটি গঠিত হয়েছে। রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চের কমিটির সিদ্ধান্ত মোতাবেক আগামী ১ বছরের জন্য মুক্তিযুদ্ধ মঞ্চ বাঘা উপজেলা শাখার আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়েছে।
সভাপতি নির্বাচিত হয়েছেন সোহানুর রহমান সোহান ও সাধারন সম্পাদক পদে নির্বাচিত হয় নাহিদ হাসান টনি।সোমবার (১৩ জুলাই) সন্ধ্যা পর রাজশাহী জেলা মুক্তিযুদ্ধ মঞ্চ কমিটির সভাপতি আব্দুর রাজ্জাক ও সাধারণ সম্পাদক ফারজানা মুস্তারী তৃষা জেলা কমিটির অফিসিয়াল প্যাডে স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই কমিটির অনুমোদন দেয়া হয়।
বাঘা উপজেলা শাখার মুক্তিযুদ্ধ মঞ্চের নির্বাচিত সভাপতি সোহানুর রহমান সোহান বলেন,  মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস বজায় রাখতে এবং জাতির পিতা শেখ মুজিবুর রহমান এর আদর্শে বাংলাদেশ গড়ার লক্ষে এই মুক্তিযুদ্ধ মঞ্চে কাজ করে যাব।
কমিটির সাধারন সম্পাদক নাহিদ হাসান টনি বলেন, মহান মুক্তিযুদ্ধের সংগঠনের একজন কর্মী হতে পেরে আল্লাহর কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। সেই সাথে ধন্যবাদ জানায় সিনিয়রগন আমাকে এই সুন্দর কমিটির বাঘা উপজেলা শাখার সাধারণ সম্পাদক পদে দায়িত্ব দেওয়াতে। দেশকে এবং দেশের মুক্তিযোদ্ধাদের তাদের প্রাপ্ত সম্মান এবং সরকারী সুযোগ-সুবিধার ক্ষেত্রে কাজ করে যাবো ইনশাআল্লাহ।
 বাঘা উপজেলা শাখার নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন, সহ.সভাপতি রাসেল আহমেদ , যুগ্ন সাধারণ সম্পাদক তাজমির আহমেদ পিয়াস, সাংগঠনিক সম্পাদক শান্ত বিশ্বাস , দপ্তর সম্পাদক আশিক মাহমুদ , প্রচার সম্পাদক হাসান আলী , উপ প্রচার সম্পাদক শামীম রেজা সবুজ , সদস্য সাজিদুল ইসলাম, সদস্য মৃদুল ইসলাম।


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর