মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ০১:৪৪ অপরাহ্ন
নোটিশঃ
চট্টগ্রাম বিভাগে বিভিন্ন জেলায় প্রতিনিধি আবশ্যক। যারা ইচ্ছুক, তারা আমাদের নিউজ পোর্টালে যোগাযোগ করবেন। যোগাযোগ 01715247336.

মুক্তাগাছায় দুর্গা পুজার একদিন আগে প্রতিমা ভাংচুর

প্রতিবেদকের নাম / ১৯৬ শেয়ার হয়েছে
নিউজ আপঃ শনিবার, ৫ অক্টোবর, ২০১৯, ৪:১১ অপরাহ্ন

সোনাই ডেক্স:মুক্তাগাছা পৌরসভাস্থ ঈশ্বরগ্রামে দুর্গাপূজা মণ্ডপের প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। বুধবার ভোরে বেশকিছু প্রতিমা ভাংচুর করেছে দুর্বৃত্তরা।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ঈশ্বরগ্রামের স্বর্গীয় পুষ্প পূজা সংঘের উদ্যোগে দীর্ঘদিন থেকে সার্বজনীন শ্রী শ্রী শারদীয়া দুর্গাপূজা অনুষ্ঠিত হয়ে আসছে। মঙ্গলবার দিবাগত রাত ৩টা ৩০ মিনিট পর্যন্ত প্রতিমা শিল্পীরা মূর্তি গড়ার কাজ করে বাড়ি চলে যান। বুধবার ভোরে স্থানীয়রা এসে দেখতে পান মণ্ডপে অবস্থিত গণেশ, কার্তিক, সরস্বতী, লক্ষ্মী ও অসুরের প্রতিমা ভাঙা অবস্থায় পরে আছে।

স্বর্গীয় পুষ্প পূজা সংঘের সাধারণ সম্পাদক মনোজ কুমার দে জানান, ভাংচুর করা প্রতিমা দেখতে পেয়ে স্থানীয়দের ও পুলিশকে খবর দেয়া হয়েছে।

খবর পেয়ে সকালে উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবর্ণা সরকার, ওসি আলী মাহমুদ, পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক দেবাশীষ ঘোষ বাপ্পী, পৌরসভার প্যানেল মেয়র রিয়াজউদ্দিন সিরাজ, কাউন্সিলর মির্জা আবুল কালাম প্রমুখ ঘটনাস্থল পরিদর্শন করেন। ওসি আলী মাহমুদ জানান, তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।-দৈনিক ইত্তেফাক


এই বিভাগের আরও খবর....

Address

87 Middle Rajashon, Savar,Dhaka-1340

+8802-7746644, +8801774945450

EMAIL newsalltime27@gmail.com

এক ক্লিকে বিভাগের খবর